অনলাইনে টাকা আয় করুন makearn.com থেকে আর পেমেন্ট নিন বিকাশে ২০১৭-২০১৮ সালের সেরা সাইট৷

0
190

আউটসোর্সিং সুপ্রিয়  কমিউনিটি,
আশা করছি সকলেই ভালো আছেন, টেকটিউনস এর সাথে থাকলে অবশ্যই সকলের ভালো থাকার কথা। আমি বিস্তারিত অনেক তথ্য আজ কালেক্ট করে সমপূর্নভাবে টিউনটি লিখছি।
তাই যারা যারা আমার সাথে কাজ করতে ইচ্ছুক আমার সাথে যোগাযোগ করবেন ফেসবুকে।
আমার ফেসবুক আইডিঃ FACEBOOK

যারা এখনও আইডি খুলেন নাই তারা আইডি খুলে নেন আমার রেফারেল দিয়ে ME9200
বিঃদ্রঃ রেফারেল ছাড়া একাউন্ট খুলতে পারবেন না। আর রেফারেল দিয়ে একাউন্ট খুললে আমার একাউন্টে কোনো টাকা জমা হবে না। টাকা তখন জমা হবে যখন আপনি ভিডিও দেখবেন, তা থেকে খুব সামান্য পরিমান ডলার আমার একাউন্টে জমা হবে।
ওয়েব সাইট লিংকঃ http://makearn.com

এমন একটি পেজ আসবে সব গুলো ঠিক ভাবে পূরন করুন ৷

(Full Name, Phone, Email, Password, Referral ID ME9200, Country)দিয়ে Register এ ক্লিক করবেন।

বি:দ্র :Referral ID অবশ্যই দিতে হবে তাছাড়া Account Register হবে না ৷সতর্কতা Referral ID ME9200 ভুল হলে account Open হবে না।

এ কাজটির জন্য আপনার যা যা লাগবেঃ
১. কম্পিউটার/ল্যাপটপ/এন্ড্রোয়েড মোবাইল;
২. ইন্টারনেট সংযোগ (wifi/broadband) যারা wifi/broadband ব্যবহার করেন না তাদের কে বলি Account না করতে, কারণ তারা 2 দিন কাজ করেই আর কাজ করতে চাই না ৷
৩. মোবাইলের জন্য Chrome ব্রাউজারটি ব্যবহার করতে হবে… ল্যাপটপ বা কম্পিউটারে যেকোনো ব্রাউজারই হবে ৷
আমার রেফারেল কোডঃ ME9200 আইডি খোলার সময় সাবধানতার সাথে খুলবেন। নাম, ফোন নম্বর, ইমেইল এড্রেস সব ঠিকঠাক ভাবে দেওয়ার পর আপনার জিমেইল আইডিতে Confirm link যাবে বা Spam ফোল্ডারে যেতে পারে। মেইলে ঢুকে ভেরিফিকেশন প্রক্রিয়া সম্পন্ন করে আমার মোবাইল নম্বরে অথবা ফেসবুক আইডিতে একটা মেসেজ দিবেন আপনার নাম লিখে। (মোবাইলে দিলে ভালো হয়)
আর যারা গতকাল একাউন্ট খুলেছেন তাদের ও কোনো সমস্যা নাই, যদি প্রতিদিন কাজ করতে পারেন আমার সাথে যোগাযোগ করেন।
খেয়াল করলাম আপনারা একাউন্ট খুলে রেখে দিয়েছেন অনেকেই। কোনো কাজ করছেন না শতকরা ১০০ জনের মধ্যে ৩০ জন কাজ করছেন। যারা রেগুলার কাজ করতে পারবেন আমার ফোনে একটা মেসেজ দেন ভাই।
যারা রেগুলার কাজ করতে পারবেন তাদের সবার একাউন্ট এক্টিভ করে দিবো। আমার অলরেডি একদিনে ৩ ডলারের মতো জমা হচ্ছে। তাই আমি আমার টিম মেম্বারদের একাউন্ট একটিভ করে দিতে পারবো।
বিঃদ্রঃ আমার টিম মেম্বার হতে হলে আপনাকে অবশ্যই আমার রেফারেল দিয়ে একাউন্ট খুলতে হবে না হলে আমি আপনার একাউন্ট একটিভ করে দিতে পারবো না।
makearn এ কি ভাবে কাজ করবেন?
makearn.com এ Login করার পরে দেখুন Watch Video এখানে ২০+ ভিডিও পবেন। সেগুলোতে ক্লিক করলে player Ready আসবে এইটা তে ক্লিক করে প্রতিটি ভিডিও ১৮০ সেকেন্ড বা তিন মিনট করে দেখলেই হবে। তারপর নিচে Click এ ক্লিক করলে Youtube এ নিয়ে যাবে তারপর Video টি like, Comment and Share করতে হয় যে কোন জায়গাতে Share করা যায় এর জন্য চাইলে একটি Fake facebook id খুলে নিতে পারেন। আর প্রতিটি ভিডিওর জন্য 0.08 ডলার তাহলে দেখুন ২০ টা ভিডিও দেখলে ০.০৮*২০=১.৬০ ডলার নিজের ইনকাম, এছাড়া আপনার যত রেফার থাকবে ততো ইনকাম হবে. অংকটা দেখুন ধরুন আপনার ১০জন রেফার আছে তারা প্রতিদিন ১ ডলার ইনকাম করে তাহলে আপনাকে কমিশন দিবে কোম্পানি ১০% অথাৎ ১ জন রেফার ১ ডলার ইনকাম করলে আপনি পাবেন ০.১ ডলার। তাহরে দেখুন ১০ জন রেফার হলেই আপনার আরো ১ ডলার ইনকাম হচ্ছে + নিজের ১ ডলার = ২.৬ ডলার প্রতিদিন।

তাড়াতাড়ি ভিডিও দেখার পদ্ধতিঃ
একাউন্টে ঢুকে Watch অপশনে ক্লিক করুন, ক্লিক করার পরে ২০ টা ভিডিও আসবে। Ctrl চেপে video উপর ক্লিক করুন ২০ টা ভিডিও এর জন্য 5-7 টা ট্যাব ওপেন করে সবগুলো ভিডিও প্লে করে দেন কমপক্ষে ৫ মিনিট পরে সব ট্যাব ক্লোজ করে দেন।
ভিডিও দেখার সাথে সাথে একাউন্টে ডলার জমা হবে।
ভিডিও দেখা হয়ে গেলে ঐ ভিডিওর পাশে Watched লেখা উঠবে।
আমার একাউন্টে যত তাড়াতাড়ি ডলার জমা হবে আমি তত তাড়াতাড়ি আইডি একটিভ করে দিতে পারবো, হতে পারে ২ দিন হতে পারে ৩ দিনে। জাস্ট একাউন্ট খুলে আমাকে নক দেন।
সাইটের শর্তাবলি ঃ
১। আপনি একটা ডিভাইস থেকে ১ টাই একাউন্ট খুলতে পারবেন। যদি অনেকগুলো একাউন্ট একসাথে খুলেন তাহলে আপনাকে ব্যান করে দিবে।
২। আপনার রেফারেল দিয়ে যতজন কে ইচ্ছা একাউন্ট ওপেন করান।
৩। আপনার রেফার যত বেশী হবে তত তাড়াতাড়ি একাউন্টে টাকা জমাতে পারবেন এবং উইথড্র করতে পারবেন।
৪। আপনার আইডি থেকে নূন্যতম তিন জনকে আইডি একটিভ করে দিতে হবে আপনার একাউন্ট একটিভ হওয়ার পরে, না হলে টাকা উইথড্র করতে পারবেন না।
৫। টাকা উইথড্র করার জন্য আপনাকে নুন্যতম ৫০ ডলার আর্ন করতে হবে।
ধন্যবাদ সবাইকে আমার গ্রুপে জয়েন করেন আমার সাথে কাজ করার জন্য।
আপনারা আমার থেকে যদি উপকৃত হন তাহলে অবশ্যই আমার রেফার ID: ME9200 দিয়ে Account করবেন, তাতে আমার কিছু লাভ হবে এজন্য আমি আপনাদের কাছে কৃতগ্য থাকবো। আপনাদের প্রয়োজনে আমি সবসময় সাহায্য করব।

সবার সুবিধার কথা চিন্তা করে MAKEARN এনড্রেয়েড মোবাইল এর জন্য সফটওয়্যার তৈরি করেছি।

সফটওয়্যার ডাউনলুড লিংক:>>>>Click Here

আরো বিস্তারিত জানতে নিচের লিংকে ক্লিক করুন:
FACEBOOK
WEBSITE

Content Protection by DMCA.com