ইন্টারনেট থেকে আয় করুন মাসে 40000/= টাকা

1
90

যারা কম্পিউটারের তেমন কোন কাজ জানেননা তাদের দ্বারাও সম্ভব।

দৈনিক 30 মিনিট সময় ব্যয় করে মাসে 400 থেকে 500 ডলার ইনকাম করা সম্ভব। তবে এর জন্য অবশ্যই দরকার হবে প্রচুর ধৈর্য্য।

সবার আগে আপনার দরকার একটি ইমেইল আইডি। না থাকলে এখানে ক্লিক করুন।

আর অনলাইনে লেনদেনের জন্য আপনার দরকার হবে একটি পেইজা অ্যাকাউন্ট। পেইজা অ্যাকাউন্ট না থাকলে এখানে ক্লিক করুনঃ payza.com

এবার মূল কথায় আসি।

এর জন্য আপনাকে বেছে নিতে হবে সেরা পিটিসি সাইট। প্রতিদিন কয়েক শত নতুন পিটিসি সাইট ইন্টারনেটে যুক্ত হচ্ছে। যার প্রায় সবই ভুয়া সাইট। 2000 সালের পর থেকে আজ (2017) পরযন্ত ইন্টারনেটে আসা লাখো কোটি পিটিসি সাইটের মধ্যে নিরভর যোগ্য পিটিসি সাইট মাত্র কয়েকটি। এর বাইরে সকল পিটিসি সাইটই আপনাকে বিভিন্ন প্রলোভন দেখাবে একাউন্টে ডলার দেখাবে, ঐ ডলারকে টাকায় পরিণত করার পথ দেখাবে কিন্ত শেষ পর্যন্ত আপনাকে লাইফ টাইম পেন্ডিং অবস্থায় রেখে দেবে।

পিটিসি সাইটগুলির মধ্যে সবচেয়ে বড় এবং সবচেয়ে শ্রেষ্ঠ পিটিসি সাইট হলো নিওবাক্স। নিওবাক্স 2008 থেকে আজ পরযন্ত নিয়মিত গ্রাহকদের টাকা দিয়ে আসছে।প্রতি ঘন্টায় শত শত লোক এখানে একাউন্ট করছে।

নিওবাক্সে একাউন্ট করতে এখানে ক্লিক করুনঃ neobux

এর পর রেজিস্ট্রেশন সম্পন্ন করুন। তারপর আপনার ইমেল চেক করুন। নিওবাক্স থেকে আসা ইমেলে একটি অ্যাক্টিভেশন লিংক পাবেন। লিংকটি ক্লিক করে নিওবাক্স অ্যাকাউন্ট অ্যাক্টিভ করুন। আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে neobux.com এ sing in  করুন। view advertisement এ ক্লিক করুন।

অনেকগুলি বিজ্ঞাপনের তালিকা ও বিজ্ঞাপনের সাথে $0.001 দেখতে পাবেন। যে কোন একটি বিজ্ঞাপনে ক্লিক করুন। ছোট একটি লাল বৃত্ত দেখা যাবে।বৃত্তটিতে ক্লিক করুন। এখন

Waiting for the advertisement to load লেখা দেখাচ্ছে। কয়েক সেকেন্ড অপেক্ষা করুন।advertisement validated! Close লেখা দেখাবে। Close এ ক্লিক করুন। (কখনও কখনও দেখাতে পারে “Another user using your IP address already
viewed this advertisement in the last 24 hours…” তখন এই পেজটি ক্লোজ করে অপর একটি বিজ্ঞাপন দেখুন। যারা সিমের মাধ্যমে ইন্টার নেট ব্যবহার করেন তাদের ক্ষেত্রেই কেবল কিছু কিছু বিজ্ঞাপন ভিউ করতে গেলে এমন লেখা দেখাতে পারে)এভাবে প্রতিটি বিজ্ঞাপনে ক্লিক করলে আপনার অ্যাকাউন্টে $0.001 জমা হাবে। সবগুলো বিজ্ঞাপনে ক্লিক করতে এভাবে ত্রিশ মিনিট সময় লাগতে পারে। প্রতিদিন মোটামুটি একই সময়ে বিজ্ঞাপনগুলি ক্লিক করুন।

ভাবছেন এভাবে কত দিনে কোটিপতি হবেন! একটু অপেক্ষা করুন।

এবার নিচের নির্দেশনা অনুযায়ী আপনাকে রেফারেল রেন্ট করতে হবে। অর্থাৎ অন্য কেউ কাজ করবে তার কমিশন আপনি পাবেন।

আপনার প্রথম টারগেট হলো অ্যাকাউন্টে $0.6 জমা করা। এটা 15-20 দিনে হয়ে যাবে। (আপনি অন্য ভাবেও $0.6 জমা করতে পারেন। mini job করে কিংবা bkash থেকে  payza ও পরে  payza থেকে neobux অ্যাকাউন্টে টাকা ট্রান্সফার করে। কিন্ত রেফারেল কেনার শর্ত হলো 15 দিন অতিবাহিত হতে হবে এবং কমপক্ষে 100 টি বিজ্ঞাপন দেখতে হবে।)

এবার নিম্নের পদ্ধতিতে রেফারেল রেন্ট করুনঃ

আপনার আইডিতে লগইন করার পর স্ক্রিনের ডানদিকে উপরে আপনার USER ID এর উপর ক্লিক করুন। Rental Balance এর পাশের + চিহ্নে ক্লিক করুন। MAIN BALANCE লেখার উপর ক্লিক করুন। TRANSFAR FROM YOUR MAIN BALANCE এ ক্লিক করুন।

এভাবে আপনার রেফারেল রেন্ট এর  জন্য জমা হলো। এবার রেফারেল রেন্ট করুন নিচের নিয়ম অনুযায়ী।

আপনার USER ID এর উপর ক্লিক করুন। এর উপর ক্লিক করুন।

লক্ষ্য করুন, নিচের দিকে 3,5,10,15,20…………………. এরকম কিছু সংখ্যা দেখাচ্ছে। এগুলো হলো রেফারেল সংখ্যা যা কেনার জন্য আপনাকে অফার করা হচ্ছে। আপনি জমা করেছেন $0.6 যা দিয়ে তিনটি রেফারেল রেন্ট করতে পারবেন। সুতরাং 3 এর উপর ক্লিক করুন।

এখন থেকে আপনি রেফারেলদের কাজের উপরও কমিশন পাবেন তবে শর্ত হলো প্রতিদিন নিচের দিকের চারটি হলুদ রঙের বিজ্ঞাপন অবশ্যই দেখতে হবে। যে দিন এই চারটি দেখতে ব্যর্থ হবেন পরের দিন রেফারেলের কমিশন পাবেন না।

এখন আপনি প্রাইমারী থেকে হাইস্কুলে উঠেছেন।

ধৈর্য্য ধরতে হবে আরও।

এখন আপনার হাতে আছে তিনটি রেফারেল। যারা প্রতিদিন সব বিজ্ঞাপন ক্লিক নাও করতে পারে।

যদি আপনার রেখারেলগুলি মোটামুটি কাজ করে, ধরা যাক, তিনটি রেফারেল প্রতিদিন মাত্র চারটি করে বিজ্ঞাপন ক্লিক করে, (রেফারেল একটি ক্লিক করলে আপনি পাবেন $0.005)তাহলে আপনার রেফারেল থেকে দৈনিক ইনকামঃ 3*4*$0.005=$0.06

আপনার নিজের ক্লিকের প্রতিদিনের ইনকাম আনুমানিক $0.04

অর্থাৎ আপনার দৈনিক ইনকাম=$0.1

আগামী একসপ্তাহে নিশ্চই আপনি আরও তিনটি রেফারেল কিনতে পারবেন।

পরের সপ্তাহে আপনার প্রতিদিনের আনুমানিক ইনকাম=$0.16

এবার আপনি তিনটি নয় বরং পাঁচটি রেফারেল কিনতে পারবেন।

এখন আপনার হাতে আছে 11টি রেফারেল।

এই  সেপ্তাহে আপনার আপনার দৈনিক ইনকাম=$0.26

পরের সপ্তাহে আপনার দৈনিক ইনকাম=$0.46

এবং আপনি নতুন করে নিতে পারছেন 10টি রেফারেল এখন আপনার মোট রেফারেল= 21 টি।

পরের সপ্তাহে আপনি রেফারেল কিনছেন 19টি । দৈনিক ইনকাম=$0.84

আর মাত্র কয়েক সপ্তাহ কষ্ট করুন। কাজ করুন চালিয়ে যান যত দিন না রেফারেল সংখ্যাঃ 300 হয়।

মনে রাখবেন, প্রতিদিন শেষ লাইনের হলুদ চারটি বিজ্ঞাপন দেখতেই হবে, না হলে পরবর্তী দিন রেফারেল কমিশন পাবেন না।

এবার রেফারেল রেন্ট করা বন্ধ করুন।

মনে কেরতে পারেন এবার আপনি কলেজে উঠলেন।

নতুন টার্গেটঃ এবার আপনাকে গোল্ড মেম্বার হতে হবে।

গোল্ড মেম্বার হতে হলে আপনার লাগবে $90

যেহেতু আপনার 300 রেফারেল আছে। সুতরাং আপনার সময় লাগবে মাত্র 2 সপ্তাহ।

এবার আপনি গোল্ড মেম্বারশীপ ক্রয় করুন। তা হলে আপনার সকল ইনকাম দ্বিগুন হয়ে যাবে।

সুতরাং এখন আপনার দৈনিক ইনকাম =$12 এরও কিছু বেশি।

অর্থাৎ আপনার মাসে ইনকাম=$12*30= =$360 =$360*79 টাকা=28840 টাকা!

কি ব্যাপার চলবে না।

আপনারা উপকৃত হলেই আমি ধন্য।

আরও আসছে। আপেক্ষা করুন।

প্রয়োজনে নাম, মোবাইল নং এবং আপনার নিওবাক্স আইডি লিখে মেইল করুন।

CZLAB361@GMAIL.COM

কিংবা কমেন্ট করুন।

—————-0—————-0——————-0——

আরও একটি বিশ্বস্ত সাইট আছে। এই সাইটটিও গত কয়েক বছরে পিটিসি কর্মীদের যথেষ্ঠ বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে।

paidverts

এবার paidverts এর পালা সবচেয়ে মজার ব্যাপার হলো নিওবাক্স থেকেও বেশী পরিমান ইনকাম করতে পারবেন পেইডভারস এর মাধ্যমে এবং বলে রাখা ভালো paidverts এ খুব কম সময়ের মধ্যেই সফলতা পাওয়া যায় ।তাহলে শুরু করি …।

এখান থেকে আপনি অতি সহজেই আয় করতে পারবেন কোন টাকা খরচ না করে। সাইটটি পিটিসি এর ক্যাটাগরিতে পরলেও অন্য সব পিটিসি সাইট থেকে সম্পুর্ন আলাদা। ফ্রি মেম্বারঃ ফ্রি মেম্বার হিসেবে অন্য পিটিসি সাইট থেকে ১$ আয় করতে আপনার ২০-৩০ দিন সময় লাগবে আর এই সাইটে আপনি প্রায় চার থেকে পাঁচ দিনেই ১$ আয় করতে পারবেন। সবচেয়ে ব্যতিক্রম ব্যাপার হচ্ছে এই সাইট আপনাকে ০.০০১-০৫$ মুল্যের এড দিবে। ইনভেস্ট হিসেবেঃ যারা একটু ইনভেস্ট করে আয় করতে চান, তাদের জন্য রয়েছে আনলিমিটেড আয়ের সুযোগ। এখানে আপনি ইচ্ছা করলে ১$ থেকে শুরু করে যত খুশি তত ইনভেস্ট করে আয় করতে পারেন (ইনভেস্ট বলতে এই টাকা দিয়ে আপনি আপনার সাইট বা পণ্যের জন্য এড কিনবেন)। যেমনঃ আপনি যদি ১$ ইনভেস্ট করেন তাহলে সাথে সাথে ১.৫৫$ এর এড পাবেন, তার মানে ১$ ইনভেস্ট এ সাথে সাথে ০.৫৫$লাভ যত বেশি ইনভেস্ট তত বেশি আয় (ইনভেস্ট না করলেও আয় করতে পারবেন,ইনভেস্ট করা আপনার ইচ্ছা)। পেমেন্ট সিস্টেমঃ পেমেন্ট সিস্টেমঃ এটি my traffic-value এর একটি শাখা আর my traffic-value ৩ বছর যাবত অনলাইনে পে করে আসছে একমাত্র এই সাইটের রয়েছে সর্বোচ্চ পেমেন্ট সিস্টেম। যেমনঃ paypal, payza, egopay, STP, western union money transfer and Bankwire (অন্য কোন সাইট এতগুলো পেমেন্ট প্রসেসর সাপোর্ট করে না)। ১০০% পিওর ও ট্রাস্টেড এবং সকলকে পে করে থাকে। ফ্রি মেম্বার হিসেবে কিভাবে কাজ করবেনঃ এখানে কাজ একটু ভিন্ন ধরনের তবে সহজ। আসুন এবার দেখে নেয়া যাক Paidverts এ আয় করার পদ্ধতি।-
>> paidverts এ ভালো পরিমান ইনকাম করতে হলে অবশ্যই ইনবেষ্ট করতে হবে তবে ভয়ের কিছু নেই আপনার পকেটের টাকা ইনবেষ্ট করতে বলবো না ।।এই সাইটের টাকাই এই সাইটে ইনবেষ্ট করবেন।

প্রথম লক্ষ ১$ ইনকাম করা কারন ১$ invest করলে 1.55 $ = profit 55 cent.

১ ডলার ইনকাম করতে মাত্র ১ সপ্তাহ লাগবে ,এখন বলে রাখা ভালো পেইডভার এ দুই রকমের এড পাওয়া যায় ১।BAP ad ( bonus add point ) ২ ।পেইড এড যাকে বলা হয় ডলার এড । আপনার যত বেশি bap point থাকবে তত বেশি ইনকাম করতে পারবেন ।তাই আপনাকে প্রথমে bap যোগাতে হবে ।কিভাবে বেপ যোগাবেন? আপনাকে তারা প্রতিদিন ২০০ বেপ ফ্রী দেবে এগুলো দেখলে একটু পরেই আপনাকে বেপ এর বিনিমূল্যে পেইড এড দেবে কিন্তু এভাবে আর কত টাকা ইনকাম করতে পারবো ??তাহলে চলুন এভার মূল ঘটনায় যাই।
যেহেতু BAP এর উপরই হচ্ছে ইনকাম তাহলে বেপ বাড়ানোর উপায় কি?

এখন আরেকটা ব্যাপার পরিষ্কার করা দরকার সেটা হল এড কিনা যেই কথা বেপ কিনা একই কথা মুলত আমরা এড কিনাকেই বেপ কিনা বলি।

এবার একটা হাতে কলমে হিসাব করবো তাতেই আপনি সবকিছু বুঝে যাবেন।

এখন সময় এসেছে আপনার সহকারী সাইটগুলোকে কাজে লাগানোর যেমন প্রথম মাসে আপনার ইনকাম হবে trafficmonsoon= 3$     ojooo= 3$ and paidverts 5$ পেইডভার এর ইনকাম একটু বেশি ধরার কারন হল আপনি প্রতি ১ ডলার ইনবেষ্ট এ ৫৫ সেন্ট লাভ করবেন তাই এভারেজে ৫ ডলার দরলাম এবার আসুন দ্বীতিয় মাস থেকে আপনার ইনকাম শুরু। এখন আমাদের হাতে আছে 3+3+5=11$ প্রথম মাসে without referral…

2nd month start……

আমার কাছে এখন ১১ ডলার আছে ।

একসাথে ১০ ডলার ইনবেষ্ট করলাম লাভ হল =৫ ডলার (৩দিনে)মোট হল=১৫$ হাতে ছিল ১ ডলার মোট হল ১৬ ডলার।এখন সংক্ষেপে হিসাব করি কষ্ট করে বুঝে নিয়েন।

Invest 16$=profit 8$=24$

Invest 24$=profit 12$=36$

Invest 36$=profit 18$=54$

Invest 54$=profit 27$=81$

Invest 80$=profit 40$=120$

Invest 120$=profit 60$=180$

Invest 180$=profit 90$=270$

Now stop investing….

Now start received your money

এখন ২৭০ ডলার আছে এখন থেকে আপনি প্রতি ১০ দিন পর পর ২৭০ ডলার করে ইনভেস্ট করুন আপনার লাভ হবে ১৩৫ ডলার ১০দিনে তাহলে ৩০ দিনে ৪০৫ ডলার বা ৩২৪০০ টাকা মাত্র।এই ফাকে কিছু কথা বলি ।পোষ্টের নিচে আপনাদের জন্য রেখেছি সেই  join link আপনাদের কাছে আমার অনুরোধ রইলো, আমার দ্বারা যদি আপনি কিছুটা ও শিখে থাকেন তাহলে অবশ্যই আপনি এখান থেকে আমার দেয়া লিংকে ক্লিক করে রেজিষ্ট্রেশন করবেন।

আচ্ছা পেইডভাররের আরেকটা বিষয় যেটা না বললেই নয়।

ইনবেষ্ট করা বা BAP বা এড কিনা একই কথা।
BAP সংগ্রহ বা এড কিনা বা ইনবেষ্ট করার পদ্ধতি :-

Login to your account after registration

Click cashier

Click buy ads

Click bulk ad CREATE CAMPAIGN
1. Enter the website URL you’d like to promote: এখানে আপনার নিজের কোনো ওয়েব সাইট থাকলে দিন আর না থাকলে এই সাইটটি কপি করে দিন www.prothomdollar.blogspot.com তারপর verify এ ক্লিক করে confirm করুন।2 ও 3 নং বক্সে Add Banner Image এ ক্লিক না করে দুটাতেই OPT OUT এ ক্লিক করে দিন ।
3. Enter three lines of text about your business ৩ টা ঘরে যেকোনো ৩ টা লাইন আপনার সম্পর্কে লিখতে হবে।
4. Enter your payment method: দিয়ে এ্যাড একটিভ করতে হবে।
5. Quantity Selection: 1 দিয়ে Purchase Ads এ ক্লিক করতে হবে। এ্যাড এক্টিভ হলে আপনার কাজ শুরু।।
Paid Ads A ক্লিক করে Ads গুলো দেখবেন প্রত্তেক দিন ২-৩ বার।  এইসাইটে দিনে ২-৩ বার কাজ করতে হবে।.২-৩ দিন কাজ করার পর থেকে আপনার ইনকাম বাড়তে থাকবে ।

এবার  PAIDVERTS এ জয়েন করতে এখানে ক্লিক করুন।

আরও আসছে। এখানেই চোখ রাখুন……………………

 

 

Content Protection by DMCA.com

1 COMMENT

Comments are closed.