এবার দুনিয়ার সব নাম্বারে ফ্রি কল করুন শুধু MB দিয়ে

0
99

আজ আপনাদের জন্য নিয়ে এলাম ফ্রি কল দেওয়ার সিস্টেম। আমাদের সার্ভিস এর মাধ্যমে ফ্রি কল দেওয়ার সিস্টেম হলো দুটি।

ইন্টারনেট ব্যাবহার করে।(শুধু এন্ড্রোএড) ইন্টারনেট ছাড়া।(যে কোন ফোন) আমি আজ আপনাদের শিখাবো কি করে ফ্রি কল বা মেসেজ করা যায়।

এখন থেকে আপনিও যে কাউকে ফ্রিতে কল দিতে পারবেন দিন রাত ২৪ ঘন্টা। এছাড়াও আমাদের অনলাইন ফ্রি কল এ রয়েছে ম্যাজিক সিস্টেম।এতে করে আপনার নাম্বার যাকে কল দিবেন তার ফোনে দেখাবে না।

ধরুন আপনার বন্ধুকে কল দিলেন,কিন্তু তার মোবাইলে সে দেখলো,তার নাম্বার থেকেই তার সিমে কল এসেছে,কেমন হবে তখন! (ভাবুন) এছাড়াউ এটি দিয়ে আপনি যে কারো নাম্বার কপি করে,অন্যকে বোকা বানাতে পারবেন।

যাক অনেক কথা বলে ফেল্লাম ফিচার নিয়ে এবার সরা সরি কাজে চলে যাচ্ছি। আপনাদের যেটা আমি শিক্ষাচ্ছি এটি করতে হবে একটি সফটওয়্যার দিয়ে।

Hi, I started using Comfi. It’s an awesome free app for international calls. Download it now and get free minutes to talk! ১. প্রথমেই এখানে ক্লিক করে সফটওয়্যার টি ডাউনলোড করে ফেলুন। free callডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

(জিপ ফাইল টি আন জিপ করুন।এখানে দুটি app দেওয়া আছে,একটির মাধ্যমে অনলাইন এ ফ্রি কল করতে পারবেন,যে কোন ফোনে।আর অন্যটিতে অফলাইন এ ফ্রি কল এর বিষয়ে বলা আছে।) এখন আপনি অনলাইন এ ফ্রি কল এর জন্য free call on নামের app টি অপেন করুন।

২.এবার অপেন করে নিচে সাইন আপ লিখাতে ক্লিক করুন।

৩. এখন এখানে ফোন নাম্বার দিয়ে SEND PASS এ ক্লিক করুন।
ম্যাজিক ট্রিক: আপনি এখানে আপনার নাম্বার না দিয়ে যে কারো নাম্বার মানে আপনি যে নাম্বার দিয়ে অন্যকে কল করতে চান সে নাম্বারটি দিন।

৪.এখন সেই নাম্বারে একটি কোড যাবে তা কনো ভাবে এনে app এ বসান।

৫.বাস হয়ে গেলো।এখন আপনার নাম,মেইল দিয়ে কন্টিনিউ করুন। এখন বাকি টা আপনারাই পারবেন, ধন্যবাদ।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY