খুব সহজে যে ভাবে অনলাইন থেকে আয় করবেন দেখে নিন

0
25
Neobuxহচ্ছে বিশ্বের সবচেয়ে বড় এবং সম্ভবত সেরা PTC সাইট. প্রতিদিন হাজার হাজার লোক এখানে Join করছে। আপনি যদি এখনো NeoBux এ অ্যাকাউন্ট না করে থাকেন। তাহলে আর ১০ মিনিট অপেক্ষা করুন। লেখাটি সম্পূর্ণ পরে তারপর Signup করুন। 

 

1কিভাবে আমি NeoBux থেকে আয় করতে পারি?

২ বছর আগে আমি প্রথম NeoBux সম্পর্কে জানি, প্রথমে আমিও ভাবতাম শুধুমাত্র ক্লিক করে টাকা আয় করা সম্পূর্ণ অসম্ভব। তখন আমি NeoBux সম্পর্কে তেমন জ্ঞান বা কিভাবে এর থেকে ভাল আয় করতে হয় এগুল কিছুই জানতাম না। তাই কিছুদিন পরে কাজ করা বন্ধ করে দেই। যাইহোক, কিছুদিন পরে আমি অনলাইন এ একটি লেখা পড়ি “কিভাবে NeoBux সঠিক ভাবে আয় করা যায়”
আপনি গুগল এ সার্চ করলে NeoBux সম্পর্কে অনেক লেখা পাবেন। অনেক রিভিউ পাবেন। তবে NeoBux এ কাজ করে টাকা আয় করতে হলে আপনাকে অবশ্যই একটি গাইড লাইন মেনে কাজ করতে হবে। নির্দিষ্ট লক্ষ নিয়ে কাজ করতে হবে।

ধাপ ১: শুরু করা।

কিভাবে আপনি NeoBux থেকে টাকা আয় করবেন?
NeoBux থেকে আয়ের তিনটি পদ্ধতি আছে:
১. আপনার ব্যক্তিগত কাজ (Viewing Ads, Doing Mini Jobs) থেকে আয়
২. RR(Rented Referrals)থেকে আপনাকে দেওয়া কমিশন – ধাপ 3 এ পরে ব্যাখ্যা করব.
৩. DR(Rented Referrals)থেকে আপনাকে দেওয়া কমিশন ধাপ 3 এ পরে ব্যাখ্যা করব.

আপনি কি পরিমান টাকা আয় করতে পারবেন? নিয়ম মেনে কাজ করলে এবং লক্ষ নিয়ে কাজ করলে আপনি প্রতিদিন ৩০ মিনিট করে সময় বায় করে প্রতি মাসে কমপক্ষে ৩০০-৪০০ ডলার আয় করতে পারবেন। অবশ্যই এটি রাতারাতি হবে না। এর জন্য অনেক ধর্য্যের প্রয়োজন।

ধাপ ২: প্রথম দুই সপ্তাহ (একটি টার্গেট পুরন করতে হবে)

আমার মতে, প্রথম দুই সপ্তাহ হল সবথেকে গুরুত্বপূর্ণ সময়। সঠিক নিয়ম জানার অভাবে এই সময়ের মধ্যে অনেকেই কাজ ছেড়ে দিবে। কিন্তু আপনি যদি কাজ চালিয়ে জান তবে আমি আপনাকে ১০০% নিশ্চয়তা দিতে পারি আপনি সফল হবেন-ই।
প্রথম ১৫ দিনে, আপনি RRS কিনতে পারবেন না, তাই আপনার লক্ষ থাকবেঃ
এই ১৫ দিন প্রতিদিন একই সময় Ads গুলো Click করা। এই সময় কত আয় হল তা আপনার দেখার দরকার নেই দেখলে হতাশ হবেন এবং ১৫ দিন পর দেখবেন আপনার আয় হয়েছে মাত্র 0.60 ডলার বা ৬০ সেন্ট। তাহলে আপনার প্রথম লক্ষ হল $ 0.60 আয় করা। যাতে আপনি এই টাকা দিয়ে RR কিনতে পারেন।
আপনি প্রথম ২ সপ্তাহেই অনেক টাকা আয় করতে পারবেন না।
15 Days * Approx. $0.04 / Day = $0.60

১ম লক্ষ – $ 0.60 উপার্জন করুন।
আপনি Mini Job করে এক বা দুই দিনের মধ্যে ১ম লক্ষে পৌঁছতে পারবেন। কিন্তু RR কিনতে আপনাকে ১৫ দিন অপেক্ষা করতেই হবে এবং কমপক্ষে ১০০টি Ads View করতে হবে।
আপনি চাইলে অল্প পরিমান ইনভেস্ট করতে পারেন। কিন্তু আপনাকে NeoBux এর আসল মজা নিতে ১৫ দিন অপেক্ষা করতেই হবে।

ধাপ ৩: প্রথম RR(Rented Referrals) কেনা (৪টি টার্গেট পুরন করতে হবে)

$0.60 আয় করলেন তো?  অভিনন্দন, আপনি এখন কিন্ডারগার্টেন থেকে প্রাথমিক এ উত্তীর্ণ হয়েছেন! হ্যাঁ অবশ্যই এটি বেশ ধর্য্যের ব্যাপার। অনেক মানুষ এই ১৫ দিনের আগেই নিরাশ হয়ে ফিরে যায়। কিন্তু আসল মজা এখন শুরু। চিন্তা করবেন না আপনি খুব ভাল ভাবেই আগাচ্ছেন। একটু থামুন।
শর্তাবলী: “ফ্রী মেম্বার হিসেবে আপনাকে সব থেকে নিচের হলুদ রঙের ৪টি অ্যাড অবশ্যই প্রতিদিন একটি নির্দিষ্ট সময়ে ক্লিক করতে হবে অন্যথায় আপনার RR থেকে কমিশন পাবেন না।”

টার্গেট # ১–0.60$ দিয়ে তিনটি রেফার কিনুন । Rent 3 referrals by clicking the “Referrals” button on your account home page.

টার্গেট # ২— Turn on “AutoPay” within the Referrals->Rented menu. আপনি যদি Autopay চালু রাখেন তাহলে আপনাকে আপনার RR গুলো রিনিউ নিয়ে চিন্তা করতে হবে না। তাছাড়া Autopay চালু রাখলে Neobux এর নিয়ম অনুযায়ী আপনি RR রিনিউ এর উপর নির্দিষ্ট পরিমান ডিস্কাউন্ট পাবেন।

যদি আপনার RR গুলো নিয়মিত কাজ করে তাহলে আপনি পাবেন।
3 RR * 4 RR-Clicks At $0.005 Each = $0.06 / day
আপনার ক্লিক Approx $0.04 / Day
আপনার মোট আয় $0.10 / Day.

আরো এক সপ্তাহের মধ্যে আপনি আরো ৩টি রেফারেল কিনতে পারবেন, এবং তখন আপনার প্রতিদিন আয় দাঁড়াবে $ 0.16 ।
পরের সপ্তাহে আপনি আরো ৫টি রেফারেল কিনতে পারবেন এবং আয় দাঁড়াবে $ 0.26 প্রতিদিন (এখন আপনার ১১ RRS রয়েছে)
এক সপ্তাহ পরে আপনি আরো ১০টি রেফারেল কিনতে পারবেন এবং আয় দাঁড়াবে $ 0.46 প্রতিদিন (এখন আপনার ২১ RRS রয়েছে)
৪র্থ সপ্তাহ শেষে আপনার আরও ১৯ জন RRs কেনার মত Balance আপনার অ্যাকাউন্ট এ থাকবে। এখন আপনার মোট RRs থাকবে ৪০টি এবং প্রতিদিন আয় হবে $ 0.84

এভাবে চলতে থাকবে …
আপনি প্রতিদিন আপনাকে দেওয়া অ্যাড গুলো ভিউ করেন যাতে পরের দিন আপনি আপনার ক্রয় করা রেফারেল থেকে টাকা আয় করতে পারেন।

টার্গেট # ৩– ৩০০জন RRs না হওয়া পর্যন্ত এভাবে চালিয়ে যান।

হ্যাঁ এটা একটু সময় সাপেক্ষ কিন্তু আপনাকে মনে রাখতে হবে আপনি একটি নতুন ব্যবসা শুরু করেছেন তবে শূন্য মূলধন দিয়ে। আবার আপনি যতো রেফারেল কিনছেন আপনার উপার্জন ততো তারাতারি বাড়ছে। আপনি চাইলেই যেকোনো সময় আপনার টাকা Withdraw করতে পারেন তবে আমার মতে লক্ষ পুরন না হওয়া পর্যন্ত টাকা না উত্তলন করাই ভাল।
লক্ষ করুন, এখন আপনার আয় 300 RR * 4 RR-Clicks At $0.005 Per Click = $6/Day

টার্গেট # ৪— $90 আয় করা।

৩০০টি RR হওয়ার পর আপনি রেফারেল কেনা বন্ধ করুন এবং টাকা জমাতে থাকুন। যখন আপনার ৩০০টি RR রয়েছে তখন আপনার $90 করতে সময় লাগবে মাত্র ২ সপ্তাহ।

ধাপ ৪: “গোল্ড মেম্বার হওয়া!”

এখন আপনি, আপনি এখন রেফারেল ক্রয় বন্ধ করে গোল্ড মেম্বার হওয়ার জন্য সম্পূর্ণ প্রস্তুত।
কেন গোল্ড মেম্বার হবেন?
কারন, গোল্ড মেম্বার হলে আপনার সব ধরনের আয় দ্বিগুণ হয়ে যাবে।

লক্ষ করুন
Here is your income before Golden–
300 RRs * 4 RR-clicks at $0.005 per click = $6.00 per day (plus DR-clicks and your personal clicks)

Here is your income after you go Golden–
300 RRs * 4 RR-clicks at $0.01 per click = $12.00 per day (plus DR-clicks and your personal clicks)

অনলাইনে আয় করার স্বপ্ন অনেকেই দেখে থাকেন, স্বপ্ন দেখাতো আর দোষের কিছু নয়। তবে স্বপ্ন দেখা আর সেই স্বপ্নকে বাস্তবে রুপ দেওয়া এই দুইয়ের মাঝে রয়েছে বিস্তর ব্যবধান। আপনার ‍যদি ধৈর্য থাকে, তবে আসুন আজই যোগ দিন বিশ্বের এই বৃহৎ PTC মার্কেট প্লেসে। অনলাইনে আয়ের মুখ দেখতে আমার সময় লেগেছে ২ বছর ৮ মাস। আমি হলফ করে বলতে পারি আপনাদের এত সময় লাগবে না। আমার কোন গুরু ছিল না, আমার গুরু ছিলাম আমি নিজেই আর গুগল মামা ছিল আমার একমাত্র ভরসা। বিপদে আপদে তার কাছেই সাহায্য চাইতাম।  কিন্তু আপনাদের মাথার উপর আমি আছি, আপনাদের যত রকম সাহায্য সহয়োগীতা লাগে আমি দেব।  যদি থাকে মনের জোর আর ধৈর্য্য তাহলে এখানে ক্লিক করে সাইন আপ করুন । অথবা নিচের ব্যানার বা ছবির উপর ক্লিক করুন। আপনি এই সাইটের হোম পেইজে চলে যাবেন।

Content Protection by DMCA.com