এবার আপ্নিও খুঁজে পাবেন ফেসবুক গ্রুপ ক্রিয়েটর এবং তার আইডি

0
4

আপনি যখন ফেসবুক এর কোন গ্রুপ এর ক্রিয়েটর কে সেটা জানতে চাইবেন। কিন্তু আপনি চাইলেই সেটা বের করতে পারবেন না, কারণ বেশির ভাগ গ্রুপেই একাধিক এডমিন থাকেন অথবা একই এডমিনের একাধিক আইডি নিয়ে এডমিন করা থাকে। কিন্তু আপনি জানতে চাইছেন সবার মাঝে কোন আইডিটি ক্রিয়েটরের।ফেসবুকের অনেক গুলো ফিচারের মধ্যে ইউজারনেম ফিচারটি অনেক জনপ্রিয়। এটির রিলিজ হবার পর থেকে প্রায় সকল ব্যবহারকারী তাদের পছন্দের নাম দিয়ে তার নিজের প্রোফাইল ইউআরএল অথবা গ্রুপ ইউআরএল অথবা পেজ ইউআরএল পরিবর্তন করে নিয়েছেন।

১. এই লিঙ্কে ক্লিক করুন। ফেসবুক গ্রুপ অথবা পেজের এর আইডি নাম্বার পেতে ওপেন করা লিঙ্ক এর Address টেক্সট বক্স এ আপনার গ্রুপ অথবা পেজ লিঙ্ক দিন। এর পর নিচের থেকে ক্যাপচা কোড লিখুন, এরপর টেক্সট বক্সের পাশের চেক বক্সে আনচেক রেখে Find বাটনে ক্লিক করুন।

তাহলে গ্রুপ অথবা পেজ এর আইডি নাম্বার পেয়ে যাবেন। চেক বক্সটি চেক করে রাখলে পেজ অথবা গ্রুপের ফিড ইনফো সহ দেখাবে। তাই সরাসরি আইডি নাম্বার পেতে চেক বক্সটি আনচেক রেখে Find বাটনে ক্লিক করা উচিৎ।

২.যেহেতু এই আইডি দিয়ে আমি গ্রুপ ক্রিয়েটর বের করবো তাই আমি এখানে গ্রুপ আইডি বের করলাম। আপনি একই ভাবে পেজ এর আইডি-ও বের করতে পারবেন। Find বাটনে ক্লিক করলে নিচের মত পেজ আসবে আপনার কাঙ্ক্ষিত গ্রুপ আইডিসহ…

৩.  নিচের Return to Wallflux.com লিঙ্কে ক্লিক করেন সাইট এর হোম পেজে যান।
৪. ২ নং স্টেপে খুঁজে পাওয়া গ্রুপ আইডিটি দিয়ে Go বাটনে ক্লিক করুন…

৫. ফলাফল হিসেবে পাবেন আপনার কাঙ্ক্ষিত গ্রুপের নাম,ক্রিয়েটর নাম ও তার আইডি এবং রিসেন্ট ফিড…

Content Protection by DMCA.com