হৃদয়ের স্পন্দন শোনাবে স্মার্ট আংটি

0
2

বার বার দেখতে থাকেন তার দেয়া আঙুলে থাকা আংটি টি। এই আংটিই তো দেয় আপনাদের দূরে থেকেও কাছে থাকার অনুভূতি। যদি এমনটা হত যে মিস করলেই ছুঁয়ে দেখতেন আংটি, আর অনুভব করতে পারতেন প্রিয়জনের হৃদয়ের স্পন্দন।

না, এ কোনও রূপকথা নয়। সত্যিই এমন আংটি নিয়ে এসেছে দ্যা টাপ। যার নাম দেওয়া হয়েছে হার্টবিট রিং। যেই আংটি হাতে থাকলে প্রেমিক-প্রেমিকা অনুভব করতে পারবেন একে অপরের হার্টবিট।

স্টেনলেস স্টিলের ওপর নীলকান্ত মণি বসিয়ে তৈরি এই আংটি ঘষা লাগলে যেমন নষ্ট হবে না, তেমনই পানিও ঢুকলেও নষ্ট হবে না। মোট ছ’টি আলাদা ধরনে পাওয়া যাবে এই আংটি।চাইলে কিনতে পারেন এই গোল্ড হার্টবিট রিং।

এই আংটি এর কার্যকারিতা সম্পর্কে জানতে চাইলে এর নির্মাণকারী সংস্থা দ্যা টাপ জানায়, প্রেমিক-প্রেমিকা বা স্বামী-স্ত্রী একটি বিশেষ মোবাইল অ্যাপ ডাউনলোড করে, আংটির সঙ্গে কানেক্ট করে, প্রিয় জনের সঙ্গে জোড় (যে ভাবে ব্লু-টুথ পেয়ারিং করা হয় তৈরি করলেই একে অপরের হার্টবিট অনুভব করতে পারবেন তারা।

১৬০ স্ট্যান্ডবাই টাইম ও ১৪ ঘণ্টার অ্যাক্টিভিটি। প্রিয় জনের সঙ্গে যোগাযোগ স্থাপন করার পর আংটি লাগিয়ে দিন রিং বক্সে থাকা চার্জারের সঙ্গে। আর অনুভব করুন আপনার প্রিয় মানুষটার হার্টবিট।

Content Protection by DMCA.com