২০১৭ সালে আসছে সাইন্স ফিকশন চলচ্চিত্র

0
196

টিভি সিরিজ কিংবা অ্যানিমে- সকলের কাছেই বিনোদনের মাধ্যম হবার সাথে সাথে বিজ্ঞান নানাভাবে আলোচিত হয়ে ওঠে।আসুন জেনে নেয়া যাক এ বছরের আলোচিত কিছু বিজ্ঞান নির্ভর ছবির কথা

 

১) ট্রান্সফর্মার্স-দ্য লাস্ট নাইটঃডাইনী রিটা রাপুলসার বিরুদ্ধে যুদ্ধে নামছে পাঁচজন

ডিসেপটিকনদের বিরুদ্ধে আরো একবার যুদ্ধে নামতে যাচ্ছে অটোবট বাহিনী। তবে এটি হতে যাচ্ছে পঞ্চমবারের মত। ট্রান্সফর্মার্স দ্য লাস্ট নাইটে পরিচালক মাইকেল বে এবার বেশ কিছু নতুন রোবট নিয়ে আসছেন, যার ফলে লড়াইটা বেশ ধুন্ধুমার হবে তা আশা করাই যায়। এবারো অন্যতম প্রধান চরিত্রে থাকছেন মার্ক ওয়ালবার্গ। অপ্টিমাস কি সত্যি মেরে ফেলবে সবার প্রিয় চরিত্র বাম্বল বি কে? জানতে হলে আরো কিছুদিন অপেক্ষা করতেই হচ্ছে!

২) অ্যালিয়েনঃ

প্রমিথিউসে ঘটে যাওয়া ঘটনার পর কলোনী শীপের মেম্বাররা একটি গ্রহে নেমে পড়ে। তাদের ধারণা এই গ্রহটিতে নতুন কোন বীভৎস কিছুর মুখোমুখি হতে হবে না। কিন্তু নতুন এই গ্রহটিতে রয়েছে আরো ভয়াবহ বিপদ।
৩) পাওয়ার রেঞ্জার্সঃ

রিবুটের এই যুগে পাওয়ার রেঞ্জার্স মাইটি মরফিন ফ্র্যাঞ্চাইজের নতুনভাবে রিবুট নিয়ে আসছেন ডিন ইজরালিট। কাহিনী খুব বেশি হেরফের করা হয় নি।

ডাইনী রিটা রাপুলসার বিরুদ্ধে যুদ্ধে নামছে পাঁচজন রেঞ্জার- জেসন, কিম্বার্লি, জ্যাক, বিলি ও ট্রিনি। সাথে রয়েছে গুরু জর্ডন। ইতোমধ্যেই ট্রেইলার বের হয়ে গিয়েছে ইউটিউবে এবং তা বেশ দর্শকপ্রিয়তা পেয়েছে। চাইলে আপনিও দেখে নিতে পারেন শৈশবের পাঁচ সুপার হিরোদের।

Content Protection by DMCA.com