৯৯৯৯ টাকায় ডেস্কটপ পিসি…..!!!

0
2320

একটা সময় ছিল কম্পিউটার কেনা ছিল স্বপ্নের মতো। তারপর আস্তে আস্তে এর প্রসার ঘটতে থাকলো আসতে থাকলো হাতের নাগালে। প্রযুক্তির বিশ্বায়নের সাথে সাথে কম্পিউটারের দামের এসেছে বিশাল পরিবর্তন। এখন শুধু হাতের নাগালেই না প্রত্যেক ঘরে ঘরে এর আর্বিভাব সময়ের ব্যাপার মাত্র। বাজারে বিভিন্ন ব্রান্ডের বিভিন্ন কোম্পানীর অফার চোখে পড়ার মতো তবে আমার দেখা এই সময়ের সবচেয়ে আর্কষনীয় মনে হয়েছে সিস্টেমআই টেকনোলজিস লিমিটেড মনিটরসহ মাত্র ৯,৯৯৯ টাকায় একটি ডেস্কটপ পিসির প্যাকেজ। অফিস, বাসা বা ফ্রিল্যান্সিংয়ের প্রায় সকল ধরনের কাজের উপযোগী সিস্টেমআই ইকো ওয়ান। পিসিটির কনফিগারেশন হিসেবে আছে-

প্রসেসর ইন্টেল কোরটুডুয়ো ২.২০ গিগা হার্জ, র‌্যাম ২ জিবি, হার্ডডিস্ক ১৬০ জিবি ও মনিটর এলইডি ১৭ ইঞ্চি। রয়েছে ৩ বছরের বিক্রয় সেবা ও ১ বছরের পণ্য ওয়ারেন্টি।

এ ব্যাপারে এক সংবাদ বিজ্ঞপ্তিতে সিস্টেমআই টেকনোলজিস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা রাসেল আহমেদ বলেন, ‘শুধু ব্যবসায়িক উদ্দেশ্যে নয়, সুলভ মূল্যে সবার হাতে কম্পিউটার পৌঁছে দেওয়ার লক্ষ্যেই প্যাকেজটি করা হয়েছে।’ তার সাথে ব্যক্তিগত ভাবে যোগাযোগ করে পেয়েছি সত্যতা এবং গুণগত মানের নিশ্চয়তা। তিনি আরও বলেন, ‘ইকো ওয়ান পিসির ওয়ারেন্টি ক্লেইম একদিনে নিস্পত্তি করা হবে।’ সরাসরি ক্রয়ের পাশাপাশি অনলাইনে অর্ডার করেও ঢাকাসহ দেশের বিভিন্নপ্রান্ত থেকে পিসিটি পাওয়া যাবে।এ সম্পর্কে আরও বিস্তারিত জানা যাবে ফেসবুক ফ্যান পেইজে Systemeye Technologies Ltd. ও ওয়েব সাইট www.systemeye.net এই ঠিকানায়।

Content Protection by DMCA.com