চারটি সাইট থেকে অনলাইনে আয় করুন মাসে 142000 টাকা ।

0
476

 অভিজ্ঞতা ছাড়াই,তবে ধৈর্য থাকতে হবে।

neobux থেকে আয় করুন মাসে 28080 টাকা।

Neobux হচ্ছে বিশ্বের সবচেয়ে বড় এবং সম্ভবত সেরা PTC সাইট. প্রতিদিন হাজার হাজার লোক এখানে Join করছে।

neobux এ জয়েন করতে এখানে ক্লিক করুন।

যেভাবে NeoBux থেকে আয় করবেন

After login, click on “View advertisements”. একটি advertisement-এ ক্লিক করে কয়েক সেকেন্ড অপেক্ষা করুন। তারপর যখন আপনাকে দেখাবে “Advertisement validated!  $0.001 + 1 Bonus Pack were credited in your account.”

তখন এই ট্যাবটি ক্লোজ করে আর একটি অ্যাড-এ ক্লিক করুন। তবে কোন অ্যাড-এ ক্লিক করলে যদি আপনাকে কখনও দেখায় যে,

“Another user using your IP address already
viewed this advertisement in the last 24 hours..”

তবে আপনার মডেমটি খুলে আবার সংযুক্ত করুন। আর পুনরায় অ্যাড-এ ক্লিক করুন। এভাবে যখনই আইপি পরিবর্তন দরকার হবে শুধুমাত্র মডেমটি খুলে পুনরায় লাগাবেন। আর কিছু করতে হবে না।

এভাবে প্রতিটি অ্যাড-এ ক্লিক করলে পাবেন $.001

এবং আপনার প্রথম টার্গেট $ 0.60 আয় করা। যাতে আপনি এই টাকা দিয়ে Referrals কিনতে পারেন। আপনার Referrals রা আপনার income এর জন্ন click করবে। তাদর click এ আপনি পাবেন $.005/click ।

আপনি প্রথম ২ সপ্তাহেই অনেক টাকা আয় করতে পারবেন না।
15 days * approx. $0.04 / day = $0.60. এই $0.60 আয় করাই আমাদের প্রথম লক্ষ।

 ১ম লক্ষ – $ 0.60 উপার্জন করুন। [আপনি mini job করে এক বা দুই দিনের মধ্যে ১ম লক্ষে পৌঁছতে পারবেন। কিন্তু Referrals কিনতে আপনাকে ১৫ দিন অপেক্ষা করতে হবে এবং কমপক্ষে ১০০টি Ads View  করতেই হবে।]

 

প্রথম দুই সপ্তাহ হল সবথেকে গুরুত্বপূর্ণ সময়। সঠিক নিয়ম জানার অভাবে এই সময়ের মধ্যে অনেকেই কাজ ছেড়ে দিবে।

আপনার লক্ষ থাকবেঃ প্রতিদিন একই সময় Ads গুলো Click করা।

 

 

Rented Referrals কেনা :

আসল মজা এখন শুরু।

Now Rent 3 referrals by clicking the “Referrals” button on your account home page.
Also Turn on “AutoPay” within the Referrals->Rented menu.

“ফ্রী মেম্বার হিসেবে আপনাকে সব থেকে নিচের হলুদ রঙের ৪টি অ্যাড অবশ্যই প্রতিদিন ক্লিক করতে হবে অন্যথায় আপনার Referrals থেকে কমিশন পাবেন না।”

“Referrals cost 0.30 a month to maintain.you will receive 0.005 dollars per click from each referral click .” আপনি যদি Autopay চালু রাখেন তাহলে আপনাকে আপনার Referrals গুলো রিনিউ নিয়ে চিন্তা করতে হবে না। তাছাড়া Autopay চালু রাখলে Neobux এর নিয়ম অনুযায়ী আপনি Referrals রিনিউ এর উপর নির্দিষ্ট পরিমান ডিস্কাউন্ট পাবেন।

যদি আপনার Referrals গুলো নিয়মিত কাজ করে তাহলে আপনি পাবেন:

3 RR * 4 RR-clicks at $0.005 each = $0.06 / day
Clicking ads assigned to you, still approx $0.04 / day
For a total of $0.10 / day. আরো এক সপ্তাহের মধ্যে আপনি আরো ৩টি রেফারেল কিনতে পারবেন, এবং তখন আপনার প্রতিদিন আয় দাঁড়াবে $ 0.16 পরের সপ্তাহে আপনি আরো ৫টি রেফারেল কিনতে পারবেন এবং আয় দাঁড়াবে $ 0.26 প্রতিদিন (এখন আপনার ১১ RRS রয়েছে) এক সপ্তাহ পরে আপনি আরো ১০টি রেফারেল কিনতে পারবেন এবং আয় দাঁড়াবে $ 0.46 প্রতিদিন (এখন আপনার ২১ RRS রয়েছে) এবং ৪র্থ সপ্তাহ শেষে আপনার আরও ১৯ জন RRs কেনার মত Balance আপনার অ্যাকাউন্ট এ থাকবে। এখন আপনার মোট RRs থাকবে ৪০টি এবং প্রতিদিন আয় হবে $ 0.84 এভাবে চলতে থাকবে … আপনি প্রতিদিন আপনাকে দেওয়া অ্যাড গুলো ভিউ করেন যাতে পরের দিন আপনি আপনার ক্রয় করা রেফারেল থেকে টাকা আয় করতে পারেন।

ধাপ # ৪

হ্যাঁ এটা একটু সময় সাপেক্ষ কিন্তু আপনাকে মনে রাখতে হবে আপনি একটি নতুন ব্যবসা শুরু করেছেন তবে শূন্য মূলধন দিয়ে। আবার আপনি যতো রেফারেল কিনছেন আপনার উপার্জন ততো তারাতারি বাড়ছে। আপনি চাইলেই যেকোনো সময় আপনার টাকা Withdraw করতে পারেন তবে আমার মতে লক্ষ পুরন না হওয়া পর্যন্ত টাকা না উত্তলন করাই ভাল। লক্ষ করুন, এখন আপনার আয় 300 RRs * 4 RR-clicks at $0.005 per click = $6/day

ধাপঃ 5

৩০০টি RRs হওয়ার পর আপনি রেফারেল কেনা বন্ধ করুন এবং টাকা জমাতে থাকুন। যখন আপনার ৩০০টি RRS রয়েছে তখন আপনার $90 করতে সময় লাগবে মাত্র ২ সপ্তাহ। ধাপ ৪: “গোল্ড মেম্বার হওয়া!” (২টি target সম্পন্ন করতে হবে) এখন আপনি, আপনি এখন রেফারেল ক্রয় বন্ধ করে গোল্ড মেম্বার হওয়ার জন্য সম্পূর্ণ প্রস্তুত। কেন গোল্ড মেম্বার হবেন? কারন, গোল্ড মেম্বার হলে আপনার সব ধরনের আয় দ্বিগুণ হয়ে যাবে। ধাপ ৫ – গোল্ড মেম্বারে অ্যাকাউন্ট আপগ্রেড লক্ষ করুন
Here is your income before Golden:
300 RRs * 4 RR-clicks at $0.005 per click = $6.00 per day (plus DR-clicks and your personal clicks)
Here is your income after you go Golden:
300 RRs * 4 RR-clicks at $0.01 per click = $12.00 per day (plus DR-clicks and your personal clicks) 1month=360$ = 28080 BDT.

এবার  neobux এ জয়েন করতে এখানে ক্লিক করুন।

 

  ————0—————-0———————–0———————0———————

 

2. paidverts থেকে আয় করুন মাসে 32400 টাকা

এবার paidverts এর পালা। এই সাইটটিও গত কয়েক বছরে পিটিসি কর্মীদের যথেষ্ঠ বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে।

সবচেয়ে মজার ব্যাপার হলো নিওবাক্স থেকেও বেশী পরিমান ইনকাম করতে পারবেন পেইডভারস এর মাধ্যমে এবং বলে রাখা ভালো paidverts এ খুব কম সময়ের মধ্যেই সফলতা পাওয়া যায় ।তাহলে শুরু করি …।

এখান থেকে আপনি অতি সহজেই আয় করতে পারবেন কোন টাকা খরচ না করে। সাইটটি পিটিসি এর ক্যাটাগরিতে পরলেও অন্য সব পিটিসি সাইট থেকে সম্পুর্ন আলাদা। ফ্রি মেম্বারঃ ফ্রি মেম্বার হিসেবে অন্য পিটিসি সাইট থেকে ১$ আয় করতে আপনার ২০-৩০ দিন সময় লাগবে আর এই সাইটে আপনি প্রায় চার থেকে পাঁচ দিনেই ১$ আয় করতে পারবেন। সবচেয়ে ব্যতিক্রম ব্যাপার হচ্ছে এই সাইট আপনাকে ০.০০১-০৫$ মুল্যের এড দিবে। ইনভেস্ট হিসেবেঃ যারা একটু ইনভেস্ট করে আয় করতে চান, তাদের জন্য রয়েছে আনলিমিটেড আয়ের সুযোগ। এখানে আপনি ইচ্ছা করলে ১$ থেকে শুরু করে যত খুশি তত ইনভেস্ট করে আয় করতে পারেন (ইনভেস্ট বলতে এই টাকা দিয়ে আপনি আপনার সাইট বা পণ্যের জন্য এড কিনবেন)। যেমনঃ আপনি যদি ১$ ইনভেস্ট করেন তাহলে সাথে সাথে ১.৫৫$ এর এড পাবেন, তার মানে ১$ ইনভেস্ট এ সাথে সাথে ০.৫৫$লাভ যত বেশি ইনভেস্ট তত বেশি আয় (ইনভেস্ট না করলেও আয় করতে পারবেন,ইনভেস্ট করা আপনার ইচ্ছা)। পেমেন্ট সিস্টেমঃ পেমেন্ট সিস্টেমঃ এটি my traffic-value এর একটি শাখা আর my traffic-value ৩ বছর যাবত অনলাইনে পে করে আসছে একমাত্র এই সাইটের রয়েছে সর্বোচ্চ পেমেন্ট সিস্টেম। যেমনঃ paypal, payza, egopay, STP, western union money transfer and Bankwire (অন্য কোন সাইট এতগুলো পেমেন্ট প্রসেসর সাপোর্ট করে না)। ১০০% পিওর ও ট্রাস্টেড এবং সকলকে পে করে থাকে। ফ্রি মেম্বার হিসেবে কিভাবে কাজ করবেনঃ এখানে কাজ একটু ভিন্ন ধরনের তবে সহজ। আসুন এবার দেখে নেয়া যাক Paidverts এ আয় করার পদ্ধতি।-
>> paidverts এ ভালো পরিমান ইনকাম করতে হলে অবশ্যই ইনবেষ্ট করতে হবে তবে ভয়ের কিছু নেই আপনার পকেটের টাকা ইনবেষ্ট করতে বলবো না ।।এই সাইটের টাকাই এই সাইটে ইনবেষ্ট করবেন।

প্রথম লক্ষ ১$ ইনকাম করা কারন ১$ invest করলে 1.55 $ = profit 55 cent.

১ ডলার ইনকাম করতে মাত্র ১ সপ্তাহ লাগবে ,এখন বলে রাখা ভালো পেইডভার এ দুই রকমের এড পাওয়া যায় ১।BAP ad ( bonus add point ) ২ ।পেইড এড যাকে বলা হয় ডলার এড । আপনার যত বেশি bap point থাকবে তত বেশি ইনকাম করতে পারবেন ।তাই আপনাকে প্রথমে bap যোগাতে হবে ।কিভাবে বেপ যোগাবেন? আপনাকে তারা প্রতিদিন ২০০ বেপ ফ্রী দেবে এগুলো দেখলে একটু পরেই আপনাকে বেপ এর বিনিমূল্যে পেইড এড দেবে কিন্তু এভাবে আর কত টাকা ইনকাম করতে পারবো ??তাহলে চলুন এভার মূল ঘটনায় যাই।
যেহেতু BAP এর উপরই হচ্ছে ইনকাম তাহলে বেপ বাড়ানোর উপায় কি?

এখন আরেকটা ব্যাপার পরিষ্কার করা দরকার সেটা হল এড কিনা যেই কথা বেপ কিনা একই কথা মুলত আমরা এড কিনাকেই বেপ কিনা বলি।

এবার একটা হাতে কলমে হিসাব করবো তাতেই আপনি সবকিছু বুঝে যাবেন।

এখন সময় এসেছে আপনার সহকারী সাইটগুলোকে কাজে লাগানোর যেমন প্রথম মাসে আপনার ইনকাম হবে trafficmonsoon= 3$     ojooo= 3$ and paidverts 5$ পেইডভার এর ইনকাম একটু বেশি ধরার কারন হল আপনি প্রতি ১ ডলার ইনবেষ্ট এ ৫৫ সেন্ট লাভ করবেন তাই এভারেজে ৫ ডলার দরলাম এবার আসুন দ্বীতিয় মাস থেকে আপনার ইনকাম শুরু। এখন আমাদের হাতে আছে 3+3+5=11$ প্রথম মাসে without referral…

2nd month start……

আমার কাছে এখন ১১ ডলার আছে ।

একসাথে ১০ ডলার ইনবেষ্ট করলাম লাভ হল =৫ ডলার (৩দিনে)মোট হল=১৫$ হাতে ছিল ১ ডলার মোট হল ১৬ ডলার।এখন সংক্ষেপে হিসাব করি কষ্ট করে বুঝে নিয়েন।

Invest 16$=profit 8$=24$

Invest 24$=profit 12$=36$

Invest 36$=profit 18$=54$

Invest 54$=profit 27$=81$

Invest 80$=profit 40$=120$

Invest 120$=profit 60$=180$

Invest 180$=profit 90$=270$

Now stop investing….

Now start received your money

এখন ২৭০ ডলার আছে এখন থেকে আপনি প্রতি ১০ দিন পর পর ২৭০ ডলার করে ইনভেস্ট করুন আপনার লাভ হবে ১৩৫ ডলার ১০দিনে তাহলে ৩০ দিনে ৪০৫ ডলার বা ৩২৪০০ টাকা মাত্র।এই ফাকে কিছু কথা বলি ।পোষ্টের নিচে আপনাদের জন্য রেখেছি সেই  join link আপনাদের কাছে আমার অনুরোধ রইলো, আমার দ্বারা যদি আপনি কিছুটা ও শিখে থাকেন তাহলে অবশ্যই আপনি এখান থেকে আমার দেয়া লিংকে ক্লিক করে রেজিষ্ট্রেশন করবেন।

আচ্ছা পেইডভাররের আরেকটা বিষয় যেটা না বললেই নয়।

ইনবেষ্ট করা বা BAP বা এড কিনা একই কথা।
BAP সংগ্রহ বা এড কিনা বা ইনবেষ্ট করার পদ্ধতি :-

Login to your account after registration

Click cashier

Click buy ads

Click bulk ad CREATE CAMPAIGN
1. Enter the website URL you’d like to promote: এখানে আপনার নিজের কোনো ওয়েব সাইট থাকলে দিন আর না থাকলে এই সাইটটি কপি করে দিন www.prothomdollar.blogspot.com তারপর verify এ ক্লিক করে confirm করুন।2 ও 3 নং বক্সে Add Banner Image এ ক্লিক না করে দুটাতেই OPT OUT এ ক্লিক করে দিন ।
3. Enter three lines of text about your business ৩ টা ঘরে যেকোনো ৩ টা লাইন আপনার সম্পর্কে লিখতে হবে।
4. Enter your payment method: দিয়ে এ্যাড একটিভ করতে হবে।
5. Quantity Selection: 1 দিয়ে Purchase Ads এ ক্লিক করতে হবে। এ্যাড এক্টিভ হলে আপনার কাজ শুরু।।
Paid Ads A ক্লিক করে Ads গুলো দেখবেন প্রত্তেক দিন ২-৩ বার।  এইসাইটে দিনে ২-৩ বার কাজ করতে হবে।.২-৩ দিন কাজ করার পর থেকে আপনার ইনকাম বাড়তে থাকবে ।

 

এবার  PAIDVERTS এ জয়েন করতে এখানে ক্লিক করুন।

—————–0———–0———————–

3. OJOOO  থেকে আয় করুন মাসে 24000 টাকা

এই পোস্টে আমি আপনাদের একটি নতুন ও বিশ্বস্ত পিটিসি সাইট Ojooo তে কিভাবে একাউন্ট খোলা যায় ও এর থেকে কিভাবে আয় করা যায় তা জানাবো। Ojooo একটি রাশিয়ান পিটিসি সাইট। এটি বেশ জনপ্রিয়তা পেয়েছে। এতে খুব সহজে একাউন্ট খোলা যায় ও খুব সহজে এ্যাড দেখে আয় করা যায়। এই সাইটে প্রতিদিন ৩০ থেকে ৬০ টির বেশি এ্যাড এবং প্রতিটি এ্যাড দেখলে ০.০০১ থেকে সবোচ্চ ০.০১ প্রদান করে। একটি এ্যাড দেখতে ৫ থেকে ৬০ সেকেন্ড সময় লাগে। সময় যত বেশি প্রেমেন্ট ও তত বেশি (যেমনঃ ৫ সেকেন্ডের এ্যাডে ০.০০১, ৩০ সেকেন্ডের এ্যাডে ০.০০৫ ও ৬০ সেকেন্ডের এ্যাডে ০.০১)। এটি paypal, payza ও okpay এর মাধ্যমে Payment দেয়। Ojooo মাত্র ২ ডলার হলেই Payment দেয়।

একাউন্ট খোলার নিয়মঃ

১। একাউন্ট খুলতে নিচের  লিঙ্কে ক্লিক করুন।

   প্রথমে OJOOO-তে জয়েন করতে এখানে ক্লিক করুন

 

২। পরের পেজে

Username: এ ইউজার নেম,

Password: একটি পাসওয়ার্ড (এমন পাসওয়ার্ড দিতে হবে যাতে একটি বড় হাতের অক্ষর ও একটি নম্বর সহ মোট ৮ টি অক্ষর থাকে, যেমনঃ Nnnnn123),

Confirm password: একই পাসওয়ার্ড,

Account e-mail: একটি ইমেল এড্রেস,

Payments: এ paypal, payza অথবা okpay খোলা থাকলে তার ইমেল দিন, না থাকলে উপরে যে ইমেল দিয়েছেন তা দিন ( পরে ঠিক করে নেয়া যাবে),

Personal data এর First name: এ আপনার নামের প্রথম অংশ,

Last name: এ দ্বিতীয় অংশ,

Street Address/ House No: এ আপনার ঠিকানা,

Zip/Postal Code: এ পোস্ট কোড,

City: এ আপনার শহরের নাম,

Telephone: এ টেলিফোন/মোবাইল নম্বর,

Date of birth: এ আপনার জন্মতারিখ (অবশ্যই ১৮ বছর হতে হবে),

Gender: এ লিঙ্গ সিলেক্ট করুন,

Secret question: এ একটি প্রশ্ন লিখে দিতে হবে,

Secret answer: এ প্রশ্নের উত্তর দিন (যেমনঃ what is your favorite color? Answer: Red),

Enter the characters: এ পাশের অক্ষরগুলো লিখে দিন,

Terms of Service agreement: এর Yes এ ক্লিক করুন।

সবগুলো তথ্য ঠিক মতো দেওয়া হলে Register এ ক্লিক করুন। তাহলে আপনার ইমেলে Ojooo একটি ম্যাসেজ পাঠাবে।

৩। ই-মেলে প্রবেশ করে ইনবক্স থেকে একাউন্ট Conform করুন।

এ্যাড দেখার নিয়মঃ

১। প্রথমে http://wad.ojooo.com -এ গিয়ে  Log in -এ ক্লিক করলে নিচের পেজ দেখাবে।

Access your account এর Username: আপনার ইউজার নেম,

Current password: আপনার পাসওয়ার্ড দিন।

আর Enter the characters এ পাশের অক্ষরগুলো লিখে দিন।

এরপর Login এ ক্লিক করুন। একটু পর Logging on to server… লেখা দেখাবে আর আপনার একাউন্ট ওপেন হবে।

২। এবার Paid to click ads এ ক্লিক করুন।

এ্যাড পেজ ওপেন হবে। এখানে মূলত দুই ধরণের এ্যাড রয়েছে।

ক)Fixed ad

খ) Paid to click advertisement

৩। এ্যাড দেখতে যেকোন একটিতে ক্লিক করুন। নতুন ট্যাব ওপেন হবে এবং নিচের মত দেখাবে এবং টাইম কাউন্ট ডাউন হবে (৫ সেকেন্ডের এ্যাড হলে ৫ থেকে, ৩০ সেকেন্ডের এ্যাড হলে ৩০ থেকে, ৬০ সেকেন্ডের এ্যাড হলে ৬০ থেকে)।

এরপর নিচের মত একটি চিত্র আসবে, আপনাকে ঠিক তার মত করে আঁকতে হবে (ঠিক মত আঁকতে পারলে এ্যাকসেপ্ট করবে, না হলে আবার আঁকতে বলবে)।

এবার ক্লোজ উইন্ডো দেখালে তাতে ক্লিক করলে আগের পেজে ফিরে আসবে। এভাবেই প্রতিটি এ্যাড দেখতে পারবেন।

কিভাবে আয় বাড়াবেনঃ

অন্যান্য পিটিসি সাইটের মত Ojooo এ আয় বাড়ানোর উপায় হল রেফারেল এর মাধ্যমে। বাম পাশে Referral Tools এ ক্লিক করলে আপনে একটা লিঙ্ক পাবেন। এই লিঙ্ক টা দিয়ে কেউ জয়েন করলে সে যত টাকা আয় করবে তার একটা অংশ আপনি পাবেন। তার মানে যত রেফারেল তত আয়। আপনি ফেসবুক, ব্লগ, এমনকি সরাসরি আপনার বন্ধুদের কে Ojooo এর কথা বলতে পারেন। আপনি একাউন্ট খোলার পর থেকে রেফারেল করতে পারবেন। যদি রেফারেল না পান তাহলে কি করবেন?????

উপায় একটা আছে। আপনার যখন ০.২০ ডলার হবে তখন আপনি এই টাকার বিনিময়ে ১ জন রেফারেল ভাড়া নিতে পারবেন। যারা ১ মাস আপনার জন্য কাজ করবে। তাহলে শুরুতে আপনাকে ০,২০ ডলার হওয়া পযন্ত একা একা কাজ করতে হবে।

ফরমুলা- ১ টাকা ইনভেস্ট না করে কিভাবে ইনকাম করবেন

# 1 মাস ক্লিক করার পর আপনি 1$আয় করতে পারবেন।এই 1$ না তুলে(Withdraw না করে) 1$ দিয়ে ৫ টি Rented Referral কিনেবন।

# 5 টি RR এর কারনে 10 দিনেই আবার 1$ ইনকাম করবেন। ঐ 1$ দিয়ে আবার ৫টি RR কিনবেন।

# 10 টি RR এর কা্রনে 5 দিনেই আবার 1$ ইনকাম করবেন। ঐ 1$ দিয়ে আবার ৫টি RR কিনবেন।

# এইভাবে ১মাস RR কিনতে থাকলে যখন 50 টি RR হয়ে যাবে হবে তখন RR কিনা স্টপ করবেন। ২০ দিনে 20$ হয়ে যাবে।

# এখন 20$ দিয়ে 100 RR কিনুন। এখন 20 দিন পর আবার 30$ জমা হবে আপনার অ্যাকাউন্ট এ।

# ঐ 30$ দিয়ে আবার 150 RR কিনুন। সুতরাং এখন আপনার টোটাল 300 RR আছে।

# এখন 60$ দিয়ে 300 RR কিনুন। এখন আপনাপর আছে 600 রেফারেণ।  এই কিনা কাটি করতে কিন্তু ৩-৪ মাস পার হয়ে গেছে।

 

### এখন থেকে এই 600 RR Extend করতে মাসে 120$ লাগবে। যদি সব RR কাজ করে তবে মাসে 360$ ইনকাম করতে পারবেন।কিন্তু আসলে সব RR সব দিন কাজ করে না। যাই হোক ধরে নিলাম 500 RR প্রতিদিন কাজ করে তাহলেও আপনি মাস শেষে 300$ বা 24000 টাকা  ইনকাম করতে পারবেন।

বিঃ দ্রঃ দেখুন অনলাইনে অনেক টাকা উড়ে কিন্তু তা ধরা কঠিন। বাস্তব জীবনের মতই অনলাইনে কষ্ট করে আয় করতে হয়। রাতারাতি বড়লোক হওয়ার কোন উপায় নেই। PTC সাইট এ সফল হতে হলে লেগে থাকার মনোভাব থাকতে হবে। ১ মাস থেকে ২ মাস কাজ করে বন্ধ করে দেয়ার চিন্তা থাকলে আপনাকে বলবো আপনি এখানে কাজ করার দরকার নাই শুধু সময় নষ্ট হবে। কাজ করলে ৬ মাস থেকে ১ বছর ধারাবাহিক ভাবে কাজ করতে হবে। তবেই সফল হবেন।

কিভাবে টাকা তুলবেনঃ

মাত্র ২ ডলার হলে Ojooo থেকে payza ও paypal অথবা, okpay এর মাধ্যমে আপনি আপনার আয় তুলতে পারবেন। paypal বাংলাদেশে সাপোর্ট করে না। তাই payza এর মাধ্যমে আয় তুলুন।

PTC SITE এর কিছু UNIVERSAL RULE(সব PTC SITE একই RULE)

## ভূলেও এক COMPUTER দিয়ে দুই অ্যাকাউন্ট খুলবেন না।অনেকেই নিজে নিজেই এক কম্পিউটার দিয়ে নিজে নিজেই referral হয়।মনে করছেন ওরা বুঝবে না।ওরা কি এতই বোকা।না, এই ভাবে অ্যাকাউন্ট খুললে যখন টাকা withdraw দিতে যাবেন দেখবেন your account is suspended । মানে আপনার পুরো পরিশ্রম ই মাটি।

## আপনি যদি broadband লাইন use করেন সেক্ষেত্রে ও একটু ঝামেলা আছে।কারন broadband লাইন সাধারনত শেয়ার IP হয়।মানে আপনাকে যে IP দিচ্ছে আরেক জন কেও একই ip দিচ্ছে।এই ভাবে দেখা যায় যারা লাইন দেয় তারা হয়ত একই এলাকায় ৩০০ লাইন দিল।সবারি ip এক। সে ক্ষেত্রে ঝামেলা হল ঐ ৩০০ জনের মধ্যে কেও যদি ojooo ব্যবহার করে তাহলে দুই জনের Account ই Suspended হয়ে যাবে।

## যদি দেখেন এরকম একটি Massage দেখেন যে এই Advertisement এই IP দিয়ে all ready এক বার দেখা হয়েছে তাহলে মডেম আবার নতুন করে লাগান। প্রতি বার মডেম খুলে লাগালে একটি করে নতুন IP পাওয়া যায়। কিন্তু যারা Broadband Use করেন তাদের IP সাধারণত Fixed হয়। আপনার IP address কি তা জানতে এই সাইট এ যান checkip.org

## October 2014এর ১৫ তারিখ থেকে Qubee/Banglalion use করলে অ্যাড load হয়না। আমি neobux এর সাথে কথা বলছিলাম।অরা বল্ল যে Qubee/Banglalion এর প্রব্লেম। তাই উপায় না দেইখা ৪ বছর পরে Qubee/Banglalion ছেড়ে অন্য connection নিতে হচ্ছে।

শর্ত ১ : ojoooএর RR System বুঝা এক দিনে সম্ভব না। আর এত সল্প পরিসরে এখানেও আলোচনা করা সম্ভব না। তাই আপনাকে ধৈর্য ধরতে হবে। প্রথম দিকে আমিও RR পুরো বুজতাম না। কিন্তু আমি প্রতিদিন Forum ঘাটাঘাটি করতাম। Footer অংশে help নামে একটি ট্যাব আছে। ঐ ট্যাব গিয়ে ঘাটা ঘাটি করতাম। কোন কিছু না বুঝলে support এ কথা বলতাম। আপনিও তাই কারার চেষ্টা করবেন। দেখবেন ৩-৫ মাস পর আপনি ও এক্সপার্ট হয়ে যাবেন। কিন্তু অনেকেই মনে করে ১ দিনেই সব বুঝে যাবে। কিন্তু না বুঝে লস খায় আর দোষ হয় PTC সাইট ভাল না।

শর্ত ২ :ভুলেও ১ টাকাও ইনভেস্ট করবেন না। আমি বারবার বলতেছি আগে পুরো ব্যাপার টা বুঝার চেষ্টা করেন। Forum ঘাটাঘাটি করেন। সব কিছু বুঝতে ৪-৫ মাস সময় লাগতে পারে। কিন্তু অনেকেরই এই ৪-৫ মাস ধৈর্য নাই। ১৫-২০ দিন পরে হয় ক্লিক করা বাদ দিয়া দেয় অথবা না বুঝে ইনভেস্ট করে ধরা খায়। তাই আগে শুধু ক্লিক করে দুই একবার টাকা($) Withdraw করেন। বুঝেন তারপর ইনভেস্ট করেন বা না করে Direct Referral ইনকাম দিয়ে RR কিনে টেস্ট করেন। অথবা আমার ফরমুলা অনুসরন করুন।

শর্ত ৩ : আপনাকে প্রতিদিন অবশ্যই হলুদ Fixed advertisement গুল ক্লিক করতে হবে। দৈনিক ৪ টা করে এই ধরনের অ্যাড পাবেন।আগে এই ধরনের অ্যাড ক্লিক করে নিয়ে তারপর অন্য অ্যাড ক্লিক করবেন।তা না হলে রেফেররাল ইনকাম পাবেন না।

সাইট থেকে একটা পিসির মাধ্যমে একটার বেশি একাউন্ট করলেই কিন্তু ব্লক হয়ে যাবেন এবং সব আয় বাতিল হয়ে যাবে মনে রাখবেন।

একটি আইপি এড্রেস ব্যবহার করে ২৪ ঘন্টার মধ্যে ক্লিক করা যাবে। অন্য কথায়, ২৪ ঘন্টার মধ্যে সাইবার কাফে অন্য কোথাও থেকে ক্লিক করার চেষ্টা করলে একাউন্ট বাতিল হতে পারে।

সদস্য হওয়ার পর ৭২ ঘন্টার মধ্যে একাউন্ট ব্যবহার না করলে একাউন্ট বাতিল করা হবে। এরপর ৩০ দিন কাজ না করলে সাময়িকভাবে এবং ৬০ দিন কাজ না করলে স্থায়ীভাবে বন্ধ করা হবে।

কাজেই যদি নিয়মিত ব্যবহার করতে চান তাহলে সদস্য হওয়া ভাল।

বাংলাদেশে অনেক ইন্টারনেট সংযোগের জন্য ভেরিয়েবল আইপি ব্যবহার করা হয়, অর্থাত একই আইপি এড্রেস একেক সময় একেকজন ব্যবহার করেন। কাজেই বাংলাদেশ থেকে ক্লিক করার সময় মেসেজ পেতে পারেন আগেই কেউ সেই আইপি ব্যবহার করে সেই বিজ্ঞাপনে ক্লিক করেছে (২৪ ঘন্টার মধ্যে)। এছাড়া কোন কোন লিংক বাংলাদেশের জন্য প্রযোজ্য নাও হতে পারে।

এছাড়া তাদের নানারকম অফার আছে যেগুলি ব্যবহার করে দিনে ২০-৩০ ডলার আয়ের উদাহরন রয়েছে।

———————–0———————0—————————-0——————————-

 

clixsense থেকে আয় করুন মাসে (Father of all ptc site)

তাই আমি clixsense কে Father of all ptc site  বলছি। আসলে clixsense এর মাধ্যমেই ptc সাইট চালু হয় ২০০৭ সালে। আপনি যেনে অবাক হবেন যে Clixsense ই একমাত্র  company  যারা আমেরিকাতে tv তে পর্যন্ত  অ্যাড দেয়।clixsense থেকেও হাজার হাজার ডলার কামানো যায়।কিন্তু clixsense এর একটি প্রব্লেম হল এরা RENTED REFERRAL বিক্রি করে না।আপনাকে যা কামাতে হবে সব Direct Referral  এর মাধ্যমে। clixsense এর বর্তমানে  মেম্বার সংখ্যা প্রায় ১ কোটি। একবার চিন্তা করেন একটা ptc সাইট এর মেম্বার প্রায় ১ কোটি। এবং ২০০৭ সাল হইতে পে করে যাচ্ছে। প্রতিদিনে তাদের পে এর পরিমান প্রায় ৮০ কোটির বেশী ট্রানজেকশন হয়ে থাকে। এবং এটি ইউকে কর্তৃক একটি রেজিঃ কোম্পানী। সাধারনত পিটিসি সাইটগুলির বিরুদ্ধে নানাধরনের অভিযোগ থাকে, এই সাইট সেতুলনায় সুনামের সাথে কাজ করছে দীর্ঘদিন ধরে। আর এখান থেকে টাকা পাওয়ার পদ্ধতিও সহজ। পেপল, পেইজা এসবের সাথে সাথে আপনার নামে ব্যাংকচেক পাঠাবে। উল্লেখ করা যেতে পারে জনপ্রিয় এই সাইট বাংলাদেশের জন্য বন্ধ ছিল দীর্ঘদিন। সম্প্রতি নতুনভাবে অনুমতি দেয়া হয়েছে। এবং তা ইন্টারন্যাশনাল ভাবে চলছে। ব্লগে অনেক লেখকই ভূয়া ভাবে বহু পিটিসির সাথে পরিচয় করিয়ে দেন। সেখানে এক সময সব কিছুই বিফলে যাই। তবে এই কথা অনস্বীকার্য যে, পিটিসি আয়ের সাথে সাথে আপনাকে ফ্রিল্যান্সিং শেখাটা ভালো।

  • ক্লিকসেন্স সাইট সম্পূর্ণ স্ক্যাম মুক্ত। বিশ্বস্তভাবে চেকিং ও রিভিউ জানতে  ক্লিক করুন এখানে

ক্লিকসেন্স সাইটের বৈশিষ্ট্যবলী

 

Clixsense -এ জয়েন করতে এখানে ক্লিক করুন

১। আজকাল প্রতিনিয়তই অনেক পিটিসি সাইট তৈরি হচ্ছে। কিন্তু বেশ কিছুদিন পেমেন্ট করার পর স্ক্যাম হয়ে যাচ্ছে। কিন্তু clixsense এই থেকে সম্পূর্ণ মুক্ত ২০০৭ সন হতে পেমেন্ট করে আসছে।

২। অন্য পিটিসি সাইটের বেশী অ্যাডে ক্লিক করতে হয় যেমন: কোন অ্যাডে ক্লিক করতে ৫ সেকেন্ড, কোনটি ৩০ সেকেন্ড, কোনটি ১ মিনিট এইভাবে প্রায় ৫০ টির বেশী অ্যাডে ক্লিক করতে হয় যা পেমেন্ট কম এবং সময় প্রায় ৩০ মিনিটের বেশী লাগে। কিন্তু ক্লিকসেন্স এ- তেমন সময় লাগেনা। প্রায় ৫-৮ মিনিটের মধ্যে কাজ শেষ। একটি মাত্র অ্যাড ব্যতিত বাকি সকল অ্যাডের সময় ৫ সেকেন্ড।

৩। ১ম দিকে একটু কম অ্যাড পাওয়া যাবে যেমন ৫ টি কিংবা ১০ টি। যখন নিয়মিত হবেন তখন ১৫ টি পাবেন। আসলে আপনি এই সাইটে কাজে মনোযোগী কিনা তা ক্লিকসেন্স যাচাই করবে। তবে প্রতিদিন ২৪ টির বেশী অ্যাড দেয়না। প্রতি অ্যাডের সময় ০.৫ সেকেন্ড।

৪। প্রয়োজনে আপগ্রেড করে এবং রেফার করেও আয় বৃদ্ধি করতে পারবেন। এখানে আনলিমিটেড রেফার করতে পারবেন। এই জন্য শর্ত প্রযোজ্য হিসাবে আপনাকে একাউন্ট করতে হলে রেফার হিসাবে একটি একাউন্ট ওপেন করতে হবে। অতপর ২০০ সেন্ট জমা হবার পর অন্য কাউকে আপনার আইডি দিয়ে রেফার করতে পারবেন।

 আমার পেমেন্ট প্রুফ চিত্র ও কাজের অভিজ্ঞতা

পূুর্ববর্তী বেশ কয়েকটি টিউনে উল্লেখ করেছিলাম ব্যক্তিগত হিসাবে পূর্বে প্রায় ৩ বছর পূর্বে এই সকল পিটিসি সাইটে কাজ করে মামুলি কিছু অর্থ আয় করেছি। বর্তমানে নিজের ওয়েব ডেভেলপমেন্ট, ব্লগিং, ছোটখাট ফ্রিল্যান্স এবং অন্যান্য ব্যস্ততার কারনে পিটিসি সাইটে কাজ করার সময় পাইনা। তবে তিন বছর পূর্বে ক্লিকসেন্স একাউন্ট ক্রিয়েট করেছিলাম সেখান হইতে বর্তমানে কোন কাজ না করে প্রতিদিনে প্রায় ১.৮০-২.২০ ডলার পর্যন্ত আয় পাচ্ছি। অনেকেই হয়ত কল্পনা ভাবছেন! কোন কল্পনা নই। আসল রহস্যর কথা বলছি- যে কোন লিগ্যাল পিটিসি সাইটে কাজ করতে হলে প্রথমত আপনাকে ৭-৮ মাস কষ্ট করে নিয়মিতভাবে কাজ করতে হবে। সেই হিসাবে ক্লিকসেন্স সাইটে আমি যখন একাউন্ট ওপেন করি ২০১৩ সনে। তখন ইনকাম স্বল্প হত যেমন মানে ২-৩ ডলার। অতপর একটানা ৮ মাস নিয়মিতভাবে কাজ করতে থাকি। এবং বেশ কিছু টিপস অনুসরন করি যেমনঃ দেশী ও বিদেশী ব্লগ সাইটে রেফার লিংক শেয়ার করা, অ্যাডভাইজিং করা, সোস্যাল সাইটে শেয়ার করন ইত্যাদি। তারফলে ৩য় মাস হইতে প্রতিদিন আয় প্রায় ০.২৫ ডলার হইতে শুরু করল এবং অদ্যবধি হচ্ছেই। এই পর্যন্ত প্রায় ১৩০ ডলারের মত  উইথড্র করতে পেরেছি। বর্তমানে আমার রেফারেল সংখ্যা প্রায় ৯০০ এর মত।

  • ক। নিচে চিত্রে আমার একাউন্টের তথ্যাদি প্রেরন করা হল-

  • খ। পেমেন্ট প্রুফ একাধিকবার পেইজাতে পেমেন্ট প্রুফ পেয়েছি-

জানুয়ারী ২০১৫ পেমেন্ট

 

রেজিষ্ট্রেশন প্রক্রিয়া

  • এবার আসল কাজ শুরু। clixsense পলিসি অনুযায়ী সাইটে সাইনআপ করতে হলে আপনাকে কোন রেফারেল আইডি হয়ে রেজিঃ করতে হবে। কেননা, আপনি যখন Referral এবং Advertisement শুরু করবেন সেখানে ইনকাম বৃদ্ধিতে বেশ সহায়ক হবে। রেফারেল না হয়ে  সরাসরি সাইনআপ করতে পারবেন। তবে তা clixsense সার্ভারে  Non Improve ID হিসাবে রেকর্ড থাকবেন। আমি যখন Signup করেছিলাম তখন অন্য একটি Referral আইডির মাধ্যমে Pass করেছিলাম। যাইহোক এবার বিষয়টি আপনার ইচ্ছা কোন পদ্ধতিতে রেজিঃ করবেন!

  • রেজিঃ করতে প্রথমে তাদের সাইটে যান এখানে

সেখান হইতে সাইনআপে ক্লিক করুন> নিম্নরুপ চিত্র আসবে > যাবতীয় তথ্যাদি পূরন করুন

First name অংশে নিজের আসল নামের  First name পূরন করে Last name দেন। Signup করার পর আপনার ইমেইল একটি লিঙ্ক পাঠাবে।আপনাকে ইমেইল এ গিয়ে ঐ লিঙ্ক কে ক্লিক করে তা অ্যাক্টিভ করতে হবে।তার পর আপনি login এ ক্লিক করে login কারার পর একটি page আসবে। ঐ খানে আপনাকে কিছু  তথ্য পুরন করতে হবে।  payment email  অংশে যে ইমেইল দিয়ে Signup করেছেন সে ইমেইল ই দেন। যেহেতু বাংলাদেশ এ paypal নাই শুধু payza আছে সেহতেু সেখানে পেইজা এড্রেস দিতে পারেন।

সেখানে লিংকে ক্লিক করে আপনার ইমেইল নিষ্চিত করুন। সাথেসাথে আপনি তাদের সদস্য। আপনার লগিন নেম, পাশওয়ার্ড ব্যবহার করে আপনার একাউন্টে প্রবেশ করুন।

কিভাবে  কাজ  করবেন এবং আয় বৃদ্ধি করা যাবে?

  • প্রথমে একাউন্ট লগইন করে View Advertisement অংশে ক্লিক করুন > নিচের মত চিত্র পাবেন। এখানে প্রধান কাজ হল আপনাকে একটি একটি করে অ্যাড ক্লিক করে প্রিভিউ দেখে শেষ করতে হবে। প্রতি অ্যাড শো করবে ৫ সেকেন্ড।
  • আপনি যখন খুশি যত খুশি ক্লিক করতে পারেন না। প্রত্যেকের জন্য ক্লিক বরাদ্দ করা হয়। ভিউ এড বাটণের ওপর দুটি সংখ্যা দেখতে পাবেন, একটি কতগুলি লিংক আছে, অপরটি আপনি কতবার ক্লিক করার সুযোগ পাবেন। এই বাটনে ক্লিক করুন। লিংকগুলি ওপেন হবে। এখানে মূলত ছবির সাথে মিল রেখে ক্লিক করতে হয় যেমন আপনাকে Cat (বিড়াল) এ- ক্লিক করতে বললে তাতে ক্লিক করতে হবে।

  • প্রতিটি লিংকের জন্য ক্লিক করলে কত টাকা পাবেন সেটা দেখতে পাবেন। সাধারনত .০০১ ডলার থেকে .০২ ডলার পর্যন্ত। পছন্দমত কোন লিংকে ক্লিক করুন।

  • বিড়াল এ ক্লিক করলে তারপর টাইমার শুরু হবে(3 Sec -15-30 Sec) শেষ হলে এই Tab কেটে দিয়ে আবার আরেকটি অ্যাড দেখেন।

  • হতাশ হয়েন না। আপনারা হয় তো ভাবতেছেন যেহেতু RENTED REFERRAL নাই।আর আপনার পক্ষে  DIRECT REFERRAL যোগার করা সম্ভব না তাই এই সাইট এ কাজ করে লাভ কি?সমসসা নাই আমি শিখিয়ে দিব কিভাবে আপনি CLIXSENSE এর জন্য DIRECT REFERRAL যোগার করতে পারবেন।

  • তথাপি অ্যাডে ক্লিক করা ব্যতিত আরো কিছু আয়ের সুযোগ আছে যেমনঃ Task from, Survey, Offers, Game, Clixgard ইত্যাদি।

  • অপরদিকে একাউন্ট মাইগ্রেশনের মাধ্যমে আয় করা সম্ভব। যেমন প্রিমিয়াম ভার্সনে যান তাহলে প্রতি বছরের জন্য ১৮ ডলার চার্জ লাগবে। অবশ্য মাইগ্রেশন না করলেও সমস্যা নাই।

CLIXSENSE এ ডাইরেক্ট রেফারেল পাবার  ফর্মূলা

  • ৬মাস ক্লিক করে যান। কোন Direct referral  ছাড়াই। ৬ মাস এর মধ্যে ২/১ বার  Withdraw করেন।

  • ৬ মাস সাইটে এ কাজ করে যাবার  কারনে এখন (মানে ৬ মাস পর) আপনি প্রতি মাসে CLIXSENSE  থেকে ১৮$ আয় করলেন।

  • CLIXSENSE এর এই ১৮$   Withdraw না  করে ২ দিনের জন্য বা তার বেশী  CLIXSENSE এর Fixed advertisement ক্রয় করতে হয়।

নিচের ছবির মত দেখতে পাবেন

  • এখান থেকে প্রথমে  PURCHASE CLICKS এ ক্লিক করতে হবে। তা হলে নিচের ছবির মত দেখতে পাবেন।এখান থেকে Unlimited for 2 day কিনুন। জমানো $ দিয়ে।

  •  এবার ADD AN ADVERTISEMENT ক্লিক করুন। তা হলে নিচের ছবির মত দেখতে পাবেন। সেখান হইতে অ্যাড প্যাকেজ নির্বাচন করবেন। এখানে আপনার আয়কৃত অর্থ কিংবা পেইজার মাধ্যমে ডিপোজিত করে ADVERTISEMENT ক্রয় করতে পারবেন।

  • TITLE অংশে নিজের ইচ্ছা মত Title দেন।অথবা দিতে পারেন clixsense-No.1 ptc site

  • Description অংশে ইচ্ছা মত দেন অথবা লিখতে পারেন  Clixsense-Many way of earning-Earn 200-300$ per month.

  • URL  অংশ–আপনি Clixsense এ Signup করলে  ওরা আপনার জন্য একটি পারসনাল Referral link দিবেন।যা অন্য কারও সাথে মিলবে না।

  • এখানে রেফারেল http:// থেকে last পর্যন্ত কপি করেন। তারপর তা  clixsense এর url অংশে paste  করে add advertisement  এ ক্লিক করেন।তাহলে ৪৮ ঘণ্টার জন্য চালু হয়ে যাবে। আশা করা যায় দৈনিক আপনি  কয়েক হাজার এর মত visitor পাবেন। চিন্তা করেন দুই দিনে প্রায় ২০ হাজার visitor পাবেন আপনার লিঙ্ক কে। যারা ঐ লিঙ্ক কে ক্লিক করে Signup  করবে সবাই আপনার Referral।এক বার ভাবুন কত জন Direct Referral পেতে পারেন। ধরেন আপনি ৮০-২০০ Referral পেলেন। তাহলে সারা জীবন ঐ ২০০ Referral  থেকে ইনকাম পেতে থাকবেন। ৫০-২০০ Referral থেকে মাসে  ২০$  বা বাংলাদেশ টাকাই প্রায় ৭০০০ হাজার টাকা কামানো অসম্ভব কিছু নই। ক্লিকসেন্স সাইটে দেখবেন যারা মাসে অধিক পরিমাণে আয় করছেন তাদের মূলত রেফারেল সংখ্যা সহস্রাধিক। এমন অনেকে আছেন যাদের রেফারেল সংখ্যাটা প্রায় ১ হাজারের উপর। তাদের ইনকামও মাসে 60000 টাকার উপরে।

সার কথা

আলোচনার শেষ পর্যায়ে। আশা করি এই সাইটে কাজ করার পদ্ধতি ও রেফারেল সংগ্রহের পদ্ধতি সম্পর্কে ধারনা পেয়েছেন। আসলে পরিশ্রমের মাধ্যমে অনেক কিছুই সম্ভব। সুতরাং Clixsense সাইটে প্রাথমিকভাবে ভাবে কাজ শুরু করতে পারেন আগ্রহ যদি আগ্রহ থাকে। অতপর ৫-৬ মাস পর অ্যাডভারটাইজ ক্রয় করে রেফারেল পদ্ধতি বৃদ্ধি করতে পারবেন। তবে অন্য যে কোন পিটিসি সাইট হতে Clixsense সাইটের রেফারেলের আয়ের পরিমাণ অনেক বেশী। তথাপি আপনার যদি ব্লগ কিংবা সোস্যাল সাইট থাকে তাহলে সেখানেও রেফারেল প্রচারনা করতে পারেন। পরিশেষে টিউনটি অনুসরন করে কারো সামান্যতম উপকারে আসলে কিছুটা হলেও লেখার সার্থকতা পাব। সুতরাং আজ এই পর্যন্তই। সবাই ভাল থাকুন।

——————০——————০——————————-০————————

Content Protection by DMCA.com

LEAVE A REPLY