shareyt, বাংলাদেশী সাইট থেকে ঘরে বসে আয় করুন আর বিকাশেই টাকা তুলুন

0
67
 বাংলাদেশী সাইট এইখান থেকে ঘরে বসে আয় করুন।   আমিSHAREYT সাইট থেকে বিকাশের মাধ্যমে টাকা পেয়েছি অনেক বার এবং নিয়মিত কাজ করে যাচ্ছিএইখানে কাজ করতে কোন অবিজ্ঞতা লাগেনাশুধু কম্পিউটার এর সাথে নেট যুক্ত থাকলে চলবে। বাকীটা এইখান থেকে পড়ে বুঝে নিতে পারবেন। 
অনলাইনের মাধ্যমে ফ্রী অ্যাকাউন্ট খোলে আপনি ও ঘরে বসে আয় করতে পারবেন টাকাসাইটটি ওপেন করে অ্যাড ক্লিক করা আপনার কাজ এই সাইট থেকে  অনেকেই টাকা পেয়েছেইচ্ছে করলে আপনিও কাজ শুরু করে দিতে পারেনSHAREYT সাইটে কাজ শুরু করার আগে  ফ্রীতে সাইনআপ করতে নিতে হবে। প্রথমে আপনি এখান থেকে সাইআপ/ রেজিস্টারকরে নিন
 
কি ভাবে সাইআপ/ রেজিস্টার করবেন??
না বুঝলে নিছের ছবি দেখে সাইআপ/ রেজিস্টার করা শুরু করুন। প্রথমেএইখানে ক্লিক করেন। এখন একটি নতুন উইন্ডোজ আসবে
সাইনআপ এ ক্লিক করুন। তারপর নিছের ছবির মত একটি ফরম আসবে।
1. user name: দিন (যেমনঃ ctg123)
2.Email: আপনার Email দিন
3. Password: আপনার পছন্দ মত। (যেমনঃ ctg123456)
4.Repeat Password এইকই ভাবে।  (যেমনঃ ctg123456)
5.Gender: আপনি ছেলে না মেয়ে। (ছেলে হলে Male দিন)
6. কিছু একটা লেখুন—
7. সর্ব শেষে সাইনআপ/ Sing Up ক্লিক করেন।
সব কিছু সঠিক ভাবে হলে আপনার email এ একটু মেসসেস যাবে। মেইল এ স্পাম ফোল্ডারে  দেখুন ওখানে যে মেইল গেছে। সেইখানে লিংক ক্লিক করেন তাহলে আপনার কাজ সম্পুন্য হল।

 

সাইনআপ  সম্পন্ন হলে আপনিও এই সাইটের একজন সদস্য হলেন। এখন থেকে আপনিও ঘরে বসে আয় করতে পারবেন।

এখন আয় করবেন কি ভাবেঃ

প্রথমে http://shareyt.com সাইটে আপনার দেওয়া user name ও Password দিয়ে লগইন করেন সঠিক ভাবে লগইন হলে নিচের ছবি মত দেখতে পাবেন।

 এখন আপনি Earn coin এ মাওস নিয়ে গেলে অনেকে গুলি সাব মেনু দেখবেন প্রতিটি মেনু থেকে আপনি আয় করতে পারবেন  আয় করার জন্য সব কয়টিতে অ্যাকাউন্ট করে নিবেন। অ্যাকাউন্ট করতে কোন জামেলা নাই সবটিতে ফ্রীতে অ্যাকাউন্ট করতে পারবেন। ( যতি আপনার সব কয়টিতে Account না থাকে অ্যাকাউন্ট করে নিবেন যেমনঃ Facebook, twitter, Linkedin, Delicious, Stumbleupon, Pin Reset, DiigoThamblr  ইত্যাদি )অ্যাকাউন্ট করে নিচের ছবি দেখেন

Settings এ ক্লিক করেন এইখানে Account Settings এর যে ফরমটি আসবে তাহা দেখে অবশ্যই বুঝতে পারবে। সেখানে আপনার সকল আইডি-র  Username বসাবেন এবং নিছে Update ক্লিক করে পিরে আসবেন।
এখন Coins আয় করা শুরু করতে পারেনঃ 
Earn Coins থেকে Fb / twitter বা যে Option থেকে আয় করতে চান তা সিলেক্ট করুন। আপনার Fb এ Log in করুন এরপর Fb সিলেক্ট করলে কতগুলো Fb page এর লিংক আসবে, page গুলো লাইক করে Confirm করুন। প্রতিটিpage লাইকের জন্য আপনি নির্দিষ্ট পরিমান Coin পাবেন। Fb page সব লাইক শেষ হলে Page টি Refresh করুন আবার কিছু fb page এর লিংক দেবে আবার আগের মত লাইক করুন।
এভাবে সব কয়টি fb page লাইক শেষ হলে Earn Coin থেকে twitter বা অন্য কোনো Section select করুন। সেখান থেকে যে কাজ দেবে তা সমাপ্ত করুন তাহলে ওই কাজের জন্য নির্দিষ্ট Coin আপনার Account এ জমা হবে।
সবচেয়ে ভালো হয় সব কয়টি সাইটে আপনার Account থাকলে। তাহলে প্রতিটি সেকশন থেকেই আয় করতে পারবেন এতে আয় বেশি হবে।
দিন শেষে Daily Bonus option এ ক্লিক করুন ,আপনার কাজের লিমিট ঠিক থাকলে দিন শেষে এখান থেকে ১০+২০= ৩০ কয়েন বোনাস পাবেন।
ডাবল আয়- রেফার থেকে আয়ঃ 
Refer option (promote/ Refer) এ ক্লিক করলে আপনার Refer link পাবেন সেই লিংক দিয়ে বন্ধুদের Register করান এবং এখান থেকেও আয় করুন। দ্রুত আয় করতে বেশি বেশি Refer করতে হবে।  ২০০০ কয়েন = 2ডলার হলেই টাকা তুলতে পারবেন Payza বা bKash ( grameenphone / Robi এর মোবাইল ব্যাংকিং) এর মাধ্যমে। bKash থেকে টাকা তুলতে আপনার কাছাকাছি থাকা bKash agent থেকে আপনার grameenphone বা Robi SIM Register করে নিন ফ্রীতে. আজকের মত বিদায়। যাদের বুঝতে সমস্যা হচ্ছে কমেন্ট করতে পারেন এইখান থেকে সাইনাআপ করুন
http://shareyt.com/?r=168745
http://shareyt.com/?r=168745
http://shareyt.com/?r=168745
http://shareyt.com/?r=168745
http://shareyt.com/?r=168745
Content Protection by DMCA.com